• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সিলেট জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

সিলেট প্রতিনিধি

  ১৯ অক্টোবর ২০১৭, ১৫:০২

সিলেটে ছাত্রলীগকর্মী ওমর মিয়াদ হত্যাকাণ্ডে ছাত্রলীগের জেলা সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীসহ ১৫ বিরুদ্ধে মামলা হওয়ার পর জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি।

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার রাতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি বৈঠকের সিদ্ধান্তমতে সিলেট জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হল।

একই সঙ্গে নতুন কমিটির জন্য বিভিন্ন পদে জীবনবৃত্তান্ত চাওয়া হয়েছে। আসছে ২৫ অক্টোবরের মধ্যে সিলেট জেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতাদের কাছে এই জীবনবৃত্তান্ত জমা দিতে হবে।

গেলো সোমবার (১৬ অক্টোবর) সিলেট নগরের টিলাগড়ে ছাত্রলীগ কর্মী ওমর আহমদ মিয়াদ খুন হন। মিয়াদ হত্যাকাণ্ডের ঘটনায় ছাত্রলীগ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীকে আসামি করে ছাত্রলীগের ১০ জনের নামোল্লেখসহ আরও ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে বুধবার সন্ধ্যায় শাহপরান থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

ওমর আহমদ মিয়াদের বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বালিচরি গ্রামে। এ ঘটনায় তিনজন আহত হন।

আহতরা হলেন নাসিম, তারেক ও রাহাত। এর মধ্যে নাসিমের অবস্থা গুরুতর। তারা সবাই ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদের অনুসারী।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে পাওয়া যাবে আইসিসি অনুমোদিত বাংলা ব্যাট
সকাল ৯টার মধ্যে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস
ঢাবির সুইমিং পুলে ছাত্রের মৃত্যু, তদন্ত কমিটি গঠন
রুমা ছাত্রলীগ সভাপতি ভান মুন নোয়াম বমকে বহিষ্কার
X
Fresh