• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

উত্যক্তের প্রতিবাদ করায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

সাভার প্রতিনিধি

  ১৮ অক্টোবর ২০১৭, ১৬:৪৩

উত্যক্তের প্রতিবাদ করায় সাভারে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করেছে বখাটেরা। মঙ্গলবার রাতে সাভারের সিরামিক্স বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন কবির হোসেন (৪০) ও তার স্ত্রী মৌসুমী আক্তার ময়না (৩৪)। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির স্থানীয়দের বরাত দিয়ে আরটিভি অনলাইনকে জানান, গেলো কয়েকদিন ধরে সাভার দলিল লেখক কল্যাণ সমিতির সদস্য কবির হোসেনের স্ত্রী মৌসুমী আক্তার ময়নাকে বিভিন্নভাবে উত্যক্ত করছিল সিরামিক্স এলাকার আহসান উল্লাহ। এর প্রতিবাদ করায় মঙ্গলবার রাতে সিরামিক্স বাজার এলাকায় কবির হোসেন ও তার স্ত্রী মৌসুমী আক্তার ময়নাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে বখাটে আহসান উল্লাহ ও তার সহযোগীরা।

পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির। এলাকাবাসী এই বর্বর ঘটনায় ক্ষোভ প্রকাশ করে এর সুষ্ঠু বিচার চেয়েছেন। তারা বলেন, বখাটেদের উৎপাতের কাছে মাথা নত করা যাবে না। তারা দ্রুত সময়ের মধ্যে বখাটেদের গ্রেপ্তার দাবি করেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh