• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি

  ১৮ অক্টোবর ২০১৭, ১৪:৫৪

সাতক্ষীরা সদর উপজেলায় স্বামী আব্দুল হাকিমকে (৬০) শ্বাসরোধে হত্যার অভিযোগ ওঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রী আন্না খাতুনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বুধবার ভোররাতে সদর উপজেলার ভোমরা ইউনিয়নের হাড়দ্দাহ গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুল হাকিম ওই গ্রামের মৃত সুজাউদ্দীন গাজীর ছেলে।

আব্দুল হাকিমের চাচাতো ভাই গোলাম সরোয়ার আরটিভি অনলাইনকে জানান, আব্দুল হাকিমের কোনো সন্তান ছিল না। ফলে একে একে চারজন স্ত্রী তিনি ঘরে আনেন। আন্না খাতুন আব্দুল হাকিমের চতুর্থ স্ত্রী। দুই বিঘা সম্পত্তি লিখে দেয়ার শর্তে কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের রাজাপুর গ্রামের হাকিম গাজীর মেয়ে আন্নাকে বিয়ে করেন হাকিম।

এই দুই বিঘা সম্পত্তি লিখে দেয়ার জন্য আন্না ও হাকিমের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। মঙ্গবারও এ নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। পরে আন্না খাতুনের আগের পক্ষের ছেলে রুমান (১০) ও বোন রোকেয়া মিলে ভোর রাতের কোনো একসময় হাকিমকে শ্বাসরোধে হত্যা করে। পরে তার মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে ঘটনাটিকে আত্মহত্যা বলে প্রচার করে।

কিন্তু আব্দুল হাকিমের হাঁটু মেঝের সঙ্গে লেগে থাকায় পরিবারের অন্য সদস্যদের সন্দেহ হয়। পরে স্থানীয়রা আন্নাকে আটক করে পুলিশে দেয়। ঘটনার পরপরেই আন্নার বোন রোকেয়া পালিয়ে যায়।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামা প্রসাদ আরটিভি অনলাইনকে জানান, আব্দুল হাকিমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh