• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ধর্ষণের শিকার ১২ বছরের শিশুটি এখন মা, পলাতক ধর্ষক

রাজবাড়ী প্রতিনিধি

  ১৬ অক্টোবর ২০১৭, ২২:৩১

রাজবাড়ী পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের ১২ বছরের শিশুটির হেসে-খেলে বেড়ানোর কথা। অথচ, তার কোলে এখন ২২ দিনের নবজাতক। চারমাস আগে মামলা করা হলেও ধর্ষক আব্দুল মালেক (৫০) এখনো পলাতক।

ধর্ষণের শিকার শিশুটির মামি রোববার আরটিভি অনলাইনকে জানান, চারমাস আগে পাট্টা ইউনিয়নের পুঁইজোর সিদ্দিকীয় ফাজিল মাদরাসার নৈশপ্রহরী মালেকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। কিন্তু এখনো তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

তিনি আরো জানান, বাপ-মা মরা মেয়েটার বুদ্ধি ছোটবেলা থেকেই একটু কম। এই সুযোগ কাজে লাগিয়ে মালেক তাকে ধর্ষণ করেছে। পরে সে গর্ভবতী হয়ে যায়। বিষয়টি আমরা বুঝতে পারি অনেক দেরিতে।

শিশুটির মামা জানান, বিচার দাবি করায় হুমকির মুখে পড়েছেন তারা। রাতের অন্ধকারে তাদের বাড়ির সামনে এসে নানা ভয়-ভীতি দেখানো হচ্ছে।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, মালেককে ধরতে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ। ভিকটিম ও তার শিশুর খোঁজ রাখা হচ্ছে। আশা করি, শিগগিরই মালেককে গ্রেপ্তার করা যাবে।

মামলার তদন্ত কর্মকর্তা পাংশা থানার এসআই মো. বদিয়ার রহমান জানান, এ মামলায় ১৬৪ ধারায় সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। এছাড়া ডিএনএ টেস্টের জন্য আদালতে আবেদন করা হয়েছে।

কে/এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্জেন্টিনায় নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে চার ফুটবলার আটক
পার্কে ঘুরতে নিয়ে ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
রাজধানীতে বাসার ছাদে তরুণীকে ধর্ষণ, আসামি গ্রেপ্তার
ট্রাকচাপায় শিশু নিহত, ট্রাকে আগুন দিলো এলাকাবাসী
X
Fresh