• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ডাকাতির চেষ্টাকালে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

ঝিনাইদহ প্রতিনিধি

  ১৫ অক্টোবর ২০১৭, ২৩:১১

ঝিনাইদহের কালীগঞ্জ মহাসড়কে ডাকাতির চেষ্টাকালে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আটক ছাত্রলীগ নেতার নাম মনিরুজ্জামান পরাগ (২৫)। তিনি কালীগঞ্জ উপজেলার রায়গ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আগমুন্দিয়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

শনিবার দিনগত রাত তিনটার দিকে কালীগঞ্জ-যশোর মহাসড়কের কেয়াবাগান থেকে তাকে আটক করা হয়।

তবে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের দাবি, পরাগসহ কয়েকজন পার্শ্ববর্তী বিলে মাছ ধরতে যাচ্ছিলেন। ওই সময় পুলিশ তাকে আটক করে।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) ডলি রানী জানান, শনিবার দিনগত রাত তিনটার দিকে কালীগঞ্জ-যশোর মহাসড়কের কেয়াবাগানে পুলিশ টহল দিচ্ছিল। এ সময় একদল ডাকাত একটি ট্রাক থামিয়ে ডাকাতির চেষ্টা করে।

পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও সেখান থেকে মনিরুজ্জামান পরাগকে আটক করা হয়। সেসময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় রামদা, একটি হাশুয়া ও নাইলনের রশি উদ্ধার করা হয়েছে।

এই পুলিশ কর্মকর্তা আরো জানান, আটক পরাগের বিরুদ্ধে পুলিশের এসআই সম্বমিত রায় বাদী হয়ে থানায় ডাকাতির মামলা করেছেন। মামলা নং- ৩, ১৫/১০/২০১৭ইং। আটক পরাগকে রোববার বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

তবে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মিঠু মালিতা জানান, পরাগ রাতে বন্ধুদের নিয়ে পার্শ্ববর্তী বিলে মাছ ধরতে যাচ্ছিলেন। এ সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে গেলে পরাগসহ অন্যরা উদ্ধারে এগিয়ে আসে। ঠিক ওই সময় কালীগঞ্জ থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে পৌঁছে কোনো কিছু না শুনেই ডাকাত সন্দেহে পরাগকে আটক করে থানায় নিয়ে যায়। পরাগ ডাকাতির সঙ্গে জড়িত নয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গলায় জীবন্ত কৈ মাছ আটকে কৃষকের মৃত্যু
ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ : চালক-হেলপার আটক
মাছ ধরতে গিয়ে ৪২ জেলে আটক
মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশিসহ ২৬ জন আটক
X
Fresh