• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বিয়ে বাড়িতে শোকের মাতম

আরটিভি অনলাইন রিপোর্ট

অনলাইন ডেস্ক
  ১৬ সেপ্টেম্বর ২০১৬, ১৫:৪৩

আজ বিয়ে। সে উপলক্ষে বাড়িতে চলছিল হইহুল্লোড়। আত্মীয়স্বজন-মেহমানদের আপ্যায়নে ছিল এক অন্যরকম ব্যস্ততা। কিন্তু মুহূর্তেই সব আনন্দ যেন ফিকে হয়ে গেল এক দুর্ঘটনায়। একসঙ্গে নিহত হলো পরিবারে তিন ছেলে। এখন কান্না ছাড়া যেন কিছুই অবশিষ্ট নেই মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রূপসপুর গ্রামের ওই পরিবারে।

আজ (শুক্রবার) সকালে বিয়ে করতে মাইক্রোবাসযোগে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে বের হন বর আবু সুফিয়ানসহ(২৫) আরো ১০জন। এরমধ্যে ছিল তার আপন দুই ছোট ভাই কামরান (২০) ও ফয়ছল (২৩)। মাইক্রোটি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার শশই এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই বরসহ সাতযাত্রী নিহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে চারজনকে সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আরেকজন মারা যান।

নিহতের মধ্যে ছিল তাঁর মামা হা​জি আবদুল হান্নান (৬৫), বরের দুই ভাই কামরান (২০) ও ফয়ছল (২৩), বরযাত্রী মুর্শেদ (২৫), হাবিবুল (২২), আলী হোসেন (২৫) ও মুক্তার মিয়া (৪২) নিহত হন।

এলাকাবাসীর অভিযোগ, এনা পরিবহনের বাসগুলো বেপরোয়া গতিতে চলাচল করে। এতে প্রায়ই ঘটছে দুর্ঘটনা। বাসের চালক ও সহকারী পলাতক রয়েছেন। সরাইল বিশ্বরোড মোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বলেন, এনা পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে ওই মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। বরেরা তিন ভাই। তিনজনই এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।

এদিকে, ঢাকায় কনের বাড়িতে উৎসবও যেন শোকে পরিণত হয়েছে।

এসএস /

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh