• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাজেদা চৌধুরীর গাড়ি বহরে হামলা, আহত ৫

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৩ অক্টোবর ২০১৭, ১৮:৫৯

সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও তার ছেলে আয়মন আকবর চৌধুরী বাবলুর গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের নগরকান্দা উপজেলার তালমা মোড়ে এ হামলার ঘটনা ঘটে। এতে ফরিদপুর নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম নাসিমসহ কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন।

নগরকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন জানান, শুক্রবার বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার তালমা বাজার এলাকায় পোস্টার ছেড়াকে কেন্দ্র করে সাজেদা চৌধুরীর ছেলে আয়মন চৌধুরী এবং নগরকান্দা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন মিয়ার সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এর কিছুক্ষণ পরেই ওই পথ দিয়ে ২৫-৩০টি গাড়ির বহর নিয়ে নিজ বাড়ি নগরকান্দার রসুলপুরের দিকে যাচ্ছিলেন সংসদ উপনেতা ও তার ছেলে। এসময় জামালের সমর্থকরা গাড়িবহর লক্ষ্য করে ইট-পাটকেল ছোঁড়ে। এতে কয়েকটি গাড়ির কাঁচ ভেঙে যায়।

এক পর্যায়ে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়লে হামলাকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

নগরকান্দা থানার ওসি নাসিম জানান, তার বুকে ইটের আঘাত লেগেছে। তিনি নিজে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে সংসদ উপনেতা ও তার ছেলে অক্ষত রয়েছেন বলে জানান তিনি।

ওসি বলেন, ঘটনাস্থল থেকে সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে।

নগরকান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার এএফ মহিউদ্দিন জানান, পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh