close
ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭ | ০১ পৌষ ১৪২৪

‘খালেদা জিয়ার ডানে জঙ্গি বামে রাজাকার’

মানিকগঞ্জ প্রতিনিধি
|  ১২ অক্টোবর ২০১৭, ২২:০২ | আপডেট : ১২ অক্টোবর ২০১৭, ২২:৩১
খালেদা জিয়ার ডানে জঙ্গি বামে রাজাকার আর পিছনে তেঁতুল হুজুর, সামনে রাজনৈতিক মোল্লা এই ভাবে দেশ চলে না। খালেদা জিয়ার কাছে দেশ মানে, রাজাকারের কাছে দেশ ইজারা দেয়া। বললেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বলেন, আমরা বেঁচে থাকতে বাংলাদেশ কোনো দিন রাজাকার-জঙ্গির কাছে ইজারা হতে পারে না। তাই আগামী নির্বাচনে জঙ্গি রাজাকারের সঙ্গী খালেদা জিয়াকে ক্ষমতার বাইরে রাখতেই হবে।

তথ্যমন্ত্রী বলেন, কিন্তু দেশের মানুষ জঙ্গিসমর্থক নয়। সে কারণে বেগম জিয়া নির্বাচন চান না। তিনি জামাতীদের সাথে নিয়ে নির্বাচন বানচাল করে জঙ্গি-সন্ত্রাসীদের রক্ষারই ষড়যন্ত্র করছেন।

আজ (বৃহস্পতিবার) মানিকগঞ্জে জাসদ নেতা জালাল উদ্দিন লেনিনের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, খালেদা জিয়ার কাছে দেশ যাবার অর্থ, সম্পূর্ণভাবে জঙ্গি-রাজাকারের কাছে ইজারা, যার পরিণাম ধ্বংস। কারণ এতো কিছুর পরও তিনি লজ্জাহীনের মতো জঙ্গিসঙ্গী।

ঘিওর উপজেলা পাবলিক লাইব্রেরী মাঠে জেলা জাসদের সহ-সভাপতি প্রয়াত মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন লেলিনের স্মরণ সভার আয়োজন করা হয়।

উপজেলা জাসদের সভাপতি সামছুল আলম খানের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আক্তার এমপি, জেলা জাসদের সভাপতি ইকবাল হোসেন খান, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, আফজাল হোসেন খান জকি, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দিন প্রমূখ।

 

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়