• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

তুফানসহ ১২ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল

বগুড়া প্রতিনিধি

  ১০ অক্টোবর ২০১৭, ২০:৪৪

বগুড়ায় চাঞ্চল্যকর মা ও মেয়েকে নির্যাতনের ঘটনায় শহর শ্রমিকলীগের বহিষ্কৃত আহ্বায়ক তুফান সরকারসহ ১২ জনের বিরুদ্ধে আদালতে দুইটি মামলার অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পুলিশ।

দুইটি মামলারই তদন্ত কর্মকর্তা বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টায় জেলার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই চার্জশিট দাখিল করেন।

অভিযোগপত্রে ধর্ষণ ও মা-মেয়েকে নির্যাতনের ঘটনায় ১২ জনের সম্পৃক্ততার প্রমাণ পাওয়া গেছে বলে চার্জশিটে উল্লেখ করা হয়েছে।

যাদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়েছে তারা হলেন, বহিষ্কৃত শহর শ্রমিক লীগ নেতা তুফান সরকার, তার স্ত্রী আশা খাতুন, স্ত্রীর বড় বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত ৪,৫,৬ নং ওয়ার্ড কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকি, শাশুড়ি রুমি খাতুন, শ্বশুর জামিলুর রহমান রুনু, তুফান বাহিনীর সদস্য আতিক, মুন্না, আলী আজম দিপু, রূপম, শিমুল, জিতু ও নাপিত জীবন রবিদাস।

এদের মধ্যে শিমুল পলাতক রয়েছে। বাকি সকল আসামিকেই পুলিশ গ্রেপ্তার করেছে। নাপিত জীবন ও রুনু এজাহারভুক্ত আসামি ছিলেন না।

আসামিদের মধ্যে তুফান বগুড়া জেলে মাদক সেবন করায় তাকে কাশিমপুর কারাগারের হাইসিকিউরিটি সেলে পাঠানো হয়েছে। তার শ্বশুড় রুনু একটি মামলায় জামিন পেলেও অপরটিতে জামিন পাননি। ফলে রুনুসহ নয় জন বগুড়া কারাগারে আছেন।

তদন্তকারী কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, দুইটি মামলায় তুফানসহ ১২ জনের সম্পৃক্ততার প্রমাণ পাওয়া গেছে। যাদের সকলের বিরুদ্ধেই চার্জশিট দাখিল করা হয়েছে। পলাতক আসামি শিমুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘স্বাস্থ্যের কালো বিড়াল’ আবজাল দম্পতির বিরুদ্ধে দুদকের অভিযোগপত্র
গায়ক নোবেলের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল ডিবির
ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র
আলোচিত সগিরা মোর্শেদ হত্যা মামলার রায় ৮ ফেব্রুয়ারি
X
Fresh