• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

১১৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ

হবিগঞ্জ প্রতিনিধি

  ১০ অক্টোবর ২০১৭, ১৯:৫০

১১৫ বছরের এক নারীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। মুমূর্ষু অবস্থায় ওই বৃদ্ধাকে মঙ্গলবার বিকেল ৩টার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দেউন্দি চা বাগানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই নারীর পরিবারের পক্ষ থেকে চুনারুঘাট থানায় অনুলাল মুরা নামের একজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান বলেন, ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই নারীর ছেলে বলেন, মাকে এই বৃদ্ধ বয়সে যে লম্পট ধর্ষণ করেছে আমি তার কঠিন শাস্তি চাই।

ধর্ষণের শিকার ওই নারী সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার দিনগত মধ্যরাতে একই বাগানের প্রণব মুরার ছেলে অনুলাল মুরা(২৫) ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় ইউপি চেয়ারম্যান শামীম মিয়াসহ মাতবররা সালিশ বৈঠকের মাধ্যমে মীমাংসার উদ্যোগ নেন।

কিন্তু অনুলাল মুরার পরিবারের পক্ষ থেকে কোনো সদুত্তর না পাওয়ায় মঙ্গলবার দুপুরে ওই বৃদ্ধা নারীকে নিয়ে চুনারুঘাট থানায় হাজির হন তার পরিবার। পরে পুলিশ বিষয়টি আমলে নিয়ে বৃদ্ধার চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠিয়ে দেয়।

জেবি/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh