• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমের ফাঁদে ফেলে ৩০ নারীকে বিয়ে

বরিশাল প্রতিনিধি

  ০৯ অক্টোবর ২০১৭, ১৬:৪৯

কথিত তান্ত্রিক সান্টু সরদার ওরফে কালাম (৪৫) ফকির প্রেমের ফাঁদে ফেলে প্রায় ৩০ জন নারীকে বিয়ে করেছে। এবার এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের ঘটনায় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

রোববার দুপুরে বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশ সান্টু সরদারকে আদালতে সোপর্দ করেছে। পরে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

সান্টু সরদার ওরফে কালাম আগৈলঝাড়া উপজেলার বাগধা গ্রামের মোহাম্মদ সরদারের ছেলে। সে একজন কথিত তান্ত্রিক ফকির। বিভিন্ন প্রতারণার মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে সে এ পর্যন্ত ৩০টি বিয়ে করেছে। বিয়ের দুই থেকে তিন মাসের মধ্যে সে কৌশলে তাদের তাড়িয়ে দিত।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক মোল্লা মুঠোফোনে আরটিভি অনলাইনকে জানান, মূলত কালাম একজন প্রতারক। সে প্রেমের অভিনয়ে প্রতারণার ফাঁদে ফেলে বেশ কিছু নারীকে বিয়ে করেছে। যেটা তার অভ্যাসে পরিণত হয়েছে। তবে কোনো নারীই তার সঙ্গে বেশিদিন ছিল না। জিজ্ঞাসাবাদে কালাম আমাদের কাছে এ পর্যন্ত প্রতারণার মাধ্যমে ৯ নারীকে বিয়ে করার বিষয়টি স্বীকার করেছে।

আগৈলঝাড়া থানার এসআই জাহিদুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, গেলো ৬ সেপ্টেম্বর ফুফু বাড়ি বেড়াতে যাবার পথে উপজেলার পয়সারহাট বাসস্ট্যান্ড থেকে এক কিশোরীকে দুই সহযোগীর সহযোগিতায় অপহরণ করেন সান্টু সরদার ওরফে কালাম।

ওই ঘটনায় অপহৃতার বাবা বাদী হয়ে সান্টু সরদার ওরফে কালামসহ পাঁচ জনকে আসামি করে গেলো ৮ সেপ্টেম্বর রাতে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

আগৈলঝাড়া থানার ওসি আব্দুর রাজ্জাক মোল্লা জানান, মামলা দায়েরের পর বিভিন্ন প্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থান নিশ্চিত করে শুক্রবার গভীর রাতে রাজধানীর গেন্ডারিয়া এলাকার ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে অপহৃতা কিশোরী কাজলী খানমকে উদ্ধার ও অপহরণকারী সান্টু সরদার ওরফে কালামকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামি ও উদ্ধার হওয়া কিশোরীকে থানায় আনা হয়েছে।

উদ্ধার হওয়া অপহৃতা কিশোরীর বরাত দিয়ে ওসি জানান, অপহরণের পর মেয়েটিকে হত্যার ভয় দেখিয়ে একটি নির্জন বিলের মধ্যে বাসায় আটক করে মারধর করে একাধিকবার ধর্ষণ করে আসামি সান্টু সরদার। কিশোরী শরীরের একাধিক স্থানে মারধরের চিহ্নও রয়েছে। শনিবার বিকেলে কিশোরীকে পুলিশ শেবাচিম হাসপাতালে ভর্তি করেছেন। রোববার দুপুরে গ্রেপ্তারকৃত আসামি তান্ত্রিক ফকির সান্টু সরদার ওরফে কালামকে আদালতে হাজির করলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ
শহরের চেয়ে গ্রামে বিয়ে-তালাক বেশি
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
সাতজন পুরুষকে আটবার বিয়ে করেন যে অভিনেত্রী
X
Fresh