close
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭ | ০৪ কার্তিক ১৪২৪

পকেটে টিকিট, ব্যাগে কাফনের কাপড় রেখে বৃদ্ধ ঝুললেন দড়িতে

মৌলভীবাজার প্রতিনিধি
|  ০৭ অক্টোবর ২০১৭, ১৬:২২ | আপডেট : ০৭ অক্টোবর ২০১৭, ১৭:৫৭
বুকপকেটে ট্রেনের টিকিট। ব্যাগে রাখা কাফনের কাপড়, আগরবাতি, গোলাপজল ও আতর রেখে অজ্ঞাত এক বৃদ্ধ মসজিদের বারান্দায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার সকাল সাড়ে আটটার দিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট চা বাগান জামে মসজিদের বারান্দা থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ তার পরিচয় নিশ্চিত করতে পারেনি।

শ্রীমঙ্গল থানার উপ-পুলিশ পরিদর্শক অনিক বড়ুয়া আরটিভি অনলাইনকে জানিয়েছেন, শনিবার সকালে মসজিদের বারান্দায় ৫৫ বছর বয়সী এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। 

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মসজিদের বারান্দায় নাইলনের সাদা রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানা কম্পাউন্ডে নিয়ে আসে।

দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মরদেহের কোনো দাবিদার পাওয়া যায়নি। পরে ময়নাতদন্তের জন্য পুলিশ মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ নিয়ে পুলিশ থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল আরটিভি অনলাইনকে বলেন, মরদেহের পরিচয় জানার চেষ্টা চলছে। মসজিদের ইমাম জানিয়েছেন, মৃত ব্যক্তির বাড়ি কুমিল্লায়। তিনি শুক্রবার জুম্মার নামাজের সময় মসজিদে নামাজ আদায় করতে এসেছিলেন।

জেবি/এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়