• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

গাজীপুর প্রতিনিধি

  ০৬ অক্টোবর ২০১৭, ১৬:৩৯

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ফলে যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। বৃহস্পতিবার গভীর রাত থেকে এই যানজট শুরু।

শুক্রবার সকালে তা মির্জাপুর উপজেলার দেওহাটা থেকে গাজীপুরের চন্দ্রা পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার পর্যন্ত বিস্তৃত হয়েছে। বিকেল পর্যন্ত এ যানজটের খবর পাওয়া গেছে।

পুলিশ, ভুক্তভোগী ও যান চালকের তথ্যমতে, মহাসড়কের বিভিন্ন স্থানে চার লেনে উন্নীতকরণে কাজ চলছে। শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটির কারণে গতকাল সন্ধ্যার পর থেকে মহাসড়কে স্বাভাবিকের চেয়ে যানবাহন বেড়ে যায়। এর মধ্যে রাত তিনটার পর মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় একটি ট্রাক রাস্তার ওপর বিকল হয়। এতে যানজটের সৃষ্টি হয়। একপর্যায়ে যানজট মির্জাপুর থেকে চন্দ্রা পর্যন্ত বিস্তৃত হয়। শুক্রবার সকাল ৭টার দিকে পুলিশ বিকল ট্রাকটি রাস্তা থেকে সরিয়ে নেয়।

সকাল সাড়ে ৭টার দিকে দেখা গেছে, মহাসড়কের ধেরুয়া রেল ক্রসিং এলাকায় অর্ধেক রাস্তা বন্ধ করে মহাসড়ক চার লেনে উন্নীতকরণের কাজ চলছে। মির্জাপুর বাইপাসেও একইভাবে কাজ চলছে। এতে মহাসড়কে চলাচলকারী যানবাহনকে জটে পড়ে থাকতে হচ্ছে।

সিলেট থেকে টাঙ্গাইল-গামী শাহজালাল পরিবহনের সুপারভাইজার মামুন মিয়া জানান, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে তারা চন্দ্রায় যানজটে পড়েন। সেখান প্রায় আড়াই ঘণ্টা পর সকাল ৮টার দিকে তাদের বাস মির্জাপুর পেরিয়ে যায়।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া জানান, মহাসড়কে যান চলাচল ক্রমে স্বাভাবিক হচ্ছে।

জেবি/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
মহাসড়কের পাশে পড়ে ছিল হাতির মরদেহ
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
X
Fresh