• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আওয়ামী লীগের সমাবেশে বোমা মারার হুমকি দিয়ে উড়ো চিঠি

আরটিভি অনলাইন রিপোর্ট, পঞ্চগড়

  ০৪ অক্টোবর ২০১৭, ১৪:০৯

‘আপনি ভালো হয়ে যান, না হলে মরবেন। আওয়ামী লীগের যে কোনো সমাবেশে বোমা মারবো। আমার ভাই শিবিরের নেতা সে আমার চেয়েও বেশি ভয়ঙ্কর। আমার দশটা সিম আছে।’

পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান আকতারকে হত্যার হুমকি দিয়ে উড়ো চিঠিতে এমনটাই লিখেছেন খতিবুর রহমান নামের এক ব্যক্তি।

এ ঘটনায় মঙ্গলবার রাতে আকতারুজ্জামান আকতার পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

ডায়েরি সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের মাধ্যমে জেলা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামানের নামে একটি চিঠি আসে। চিঠির প্রেরকের নাম খতিবুর রহমান। ঠিকানা দেয়া আছে ময়মনসিংহের ভালুকা।

তবে চিঠিতে নিজেকে আওয়ামী লীগ পরিচয়ধারী ভয়ঙ্কর জঙ্গি পরিচয় দিয়ে তার স্থায়ী ঠিকানা পঞ্চগড় জেলা শহরের ব্যারিস্টার বাজারের নিকটে বলা হয়েছে। সেইসঙ্গে নিজেকে পেশায় একজন অটোরিকশা চালক বলেও পরিচয় দিয়েছেন তিনি। ০১৭২৩২৭৫৯৫৫ ও ০১৯১৮০০০৫৭০ মোবাইল নম্বর দুটি উল্লেখ করা হয়েছে চিঠিতে।

চিঠিতে ছাত্রলীগ সভাপতিকে উদ্দেশ্য করে বলা হয়েছে, আপনি ভাল হয়ে যান না হলে মরবেন। আওয়ামী লীগের যে কোনো সমাবেশে বোমা মারবো। আমার ভাই শিবিরের নেতা। সে আমার চেয়ে বেশি ভয়ঙ্কর। আমার দশটা সিম রয়েছে।

এছাড়া চিঠিতে জেলা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান আকতারকে বেশি বাড়াবাড়ি করলে তাকেসহ পরিবারের সবাইকে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়েছে।

পঞ্চগড় সদর থানার ওসি রবিউল হাসান সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ বিষয়ে আকতারুজ্জামান আকতার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

জেবি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
X
Fresh