• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রধানমন্ত্রীর জন্মদিনে আনুষ্ঠানিকতার অর্থ শরণার্থীদের দিন: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট, বান্দরবান

  ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৭

আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের সব আনুষ্ঠানিকতা পরিহার করে সেই অর্থ রোহিঙ্গাদের ত্রাণ সহায়তায় দেয়ার জন্য সারাদেশের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার সকালে বান্দরবানের নাইক্ষ্যাংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় ওবায়দুল কাদের এ আহ্বান জানান।

তিনি আরো বলেন, এবারের জাতিসংঘ অধিবেশনে রোহিঙ্গা সংকট নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য ছিল সুস্পষ্ট। প্রধানমন্ত্রীর দেয়া প্রস্তাবগুলোর মধ্যেই রোহিঙ্গা সংকটের সমাধান রয়েছে। যার কারণে দেশ-বিদেশে শেখ হাসিনা সরকারের সাহসী ও মানবিক ভূমিকা ব্যাপক প্রশংসিত হচ্ছে।

এর আগে মন্ত্রী নাইক্ষ্যাংছড়িতে ত্রাণবাহী ট্রাক উল্টে সড়ক দুর্ঘটনায় হতাহতদের পরিবারকে রেড ক্রিসেন্টের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদানের পাশাপাশি নিজস্ব তহবিল থেকেও এক লাখ টাকা অনুদান দেন এবং রোহিঙ্গা শরণার্থীদের মাঝে ত্রাণও বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, বিজিবির এরিয়া কমান্ডার লে. কর্নেল আনোয়ারুল আজিম, জেলা প্রশাসক দিলিপ কুমার বণিক, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগসহ স্থানীয় প্রশাসন ও বিভিন্ন এনজিও প্রতিনিধিরা।

জেবি/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮৩৭ আফগান শরণার্থীকে ফেরত পাঠাল পাকিস্তান
গাজায় শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৪
রোহিঙ্গা খাতে দেশের বার্ষিক খরচ ১২০ কোটি টাকা : দুর্যোগ প্রতিমন্ত্রী
X
Fresh