• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

গাইবান্ধায় ১১১ মেট্রিক টন চাল জব্দ, ৫টি গুদাম সিলগালা

আরটিভি অনলাইন রিপোর্ট, গাইবান্ধা

  ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৩৯

গাইবান্ধায় অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযোগে প্রায় ১১১ মেট্রিক টন চাল জব্দ ও ৫টি গুদাম সিলগাল করা হয়েছে। এসময় নগদ ১০ লাখ ৫৮ হাজার ৬৬৯ টাকা জব্দ করা হয়।

শনিবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) আশিক রেজা উপজেলার ঢোলভাঙ্গা বাজারের মের্সাস খন্দকার ট্রেডার্সের পাঁচটি গুদামে অভিযান চালিয়ে এসব চাল জব্দ করে।

এ ব্যাপারে পলাশবাড়ী ও সাদুল্যাপুর থানায় রোববার আলাদা মামলা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) আশিক রেজা জানান, গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে পুলিশ নিয়ে সাদুল্যাপুর উপজেলার ঢোলভাঙ্গা বাজারে হারুন অর রশিদ ও তার দুই ভাইয়ের মালিকানাধীন মের্সাস খন্দকার ট্রেডার্সে অভিযানে চালানো হয়।

তিনি জানান, অবৈধভাবে মজুদ করা ৫০ কেজি ওজনের ২ হাজার ২৩২টি বস্তায় ১১১.৬০০ মেট্রিক টন চাল জব্দ করা হয়। এসময় গুদামে থাকা ৩ হাজার ১৭১টি খালি চটের বস্তা ও নগদ ১০ লাখ ৫৮ হাজার ৬৬৯ টাকাও জব্দ করা হয়। অভিযানে মেসার্স খন্দকার ট্রেডার্সের মালিকরা চাল মজুদের বৈধ কোনো কাগজ পত্র দেখাতে পারেনি।

পলাশবাড়ী থানার ওসি মাহমুদুল আলম জানান, এ ঘটনায় পলাশবাড়ী খাদ্য গুদামের কর্মকর্তা মো. আল-আউয়াল বাদী হয়ে খন্দকার হারুন অর রশিদ, তার ভাই খন্দকার মমিনুল ইসলাম ও খন্দকার মাহফুজুর রহমানের বিরুদ্ধে পলাশবাড়ী ও সাদুল্যাপুর থানায় পৃথক মামলা করেছেন।

তবে চালের দাম বেড়ে যাওয়ায় ক্রেতা সংকটের কারণে বিক্রি করতে না পাওয়ায় চাল মজুদ বেশী হয়েছে বলে গুদাম মালিক হারুন অর রশিদ জানায়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারী কয়েদির সঙ্গে কারারক্ষীর অনৈতিক সম্পর্ক, অতঃপর...
ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪ : চালক-হেলপার আটক
চালকবিহীন মেট্রোরেল চালু হলো কলকাতায়
এবার ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলা চালাল লেবানন
X
Fresh