• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

ত্রাণ দিতে এসে কাঁদলেন ওবায়দুল কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট, টেকনাফ
|  ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৪২ | আপডেট : ০৪ অক্টোবর ২০১৭, ২০:২০
মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের ত্রাণ বিতরণের সময় তাদের করুণ দশা দেখে কাঁদলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

মঙ্গলবার দুপুরে কক্সবাজারের টেকনাফ উপজেলার উনচিপ্রাং এলাকায় নির্যাতিত রোহিঙ্গাদের মধ্যে তিনি ত্রাণ বিতরণ করেন। এসময় তিনি রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি আহ্বান জানান।

এর আগে গেলো ১২ সেপ্টেম্বর উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে এসে শিশুদের জড়িয়ে ধরে কাঁদেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা।

ত্রাণ বিতরণের সময় সেতুমন্ত্রী বলেন, আজ অন্য কোনো স্লোগান নয়, এখন শুধু একটাই স্লোগান হবে- মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্য। নির্যাতিত এসব রোহিঙ্গারা কতদিন ধরে খায়নি, কতদিন ঘুমায়নি। সারা রাত বৃষ্টি হয়েছে। এতে তাদের কষ্ট আরো বেড়ে গেছে। তারা যে কত অসহায়। যেভাবে যা পারি তাই দিয়ে আমরা তাদের সাহায্য করি।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, আবদুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ছাত্রলীগর সাধারণ সম্পাদক জাকির হোসেন উপস্থিত ছিলেন।

এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়