• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

স্থলমাইন বিস্ফোরণে ফের রোহিঙ্গা যুবক নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট, বান্দরবান

  ১২ সেপ্টেম্বর ২০১৭, ১১:১৭

বান্দরবান সীমান্তের মিয়ানমার অংশে ফের স্থলমাইন বিস্ফোরণে মোস্তাক আহম্মদ (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় তার স্ত্রী নুর আয়েশা (২২) আহত হন।

জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার জামছড়ির গর্জনতলী সীমান্তে সোমবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। ওই দম্পতি কাঁটাতারের বেড়া পার হতে গেলে স্থলমাইনের বিস্ফোরণ ঘটে।

এ নিয়ে গেলো এক সপ্তাহে নাইক্ষ্যংছড়ি সীমান্তে মিয়ানমার সেনাবাহিনীর পুঁতে রাখা স্থলমাইন বিস্ফোরণে নারীসহ সাতজন নিহত ও তিনজন আহত হলেন।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান তসলিম ইকবাল জানান, চার সদস্যের ওই পরিবারটি সীমান্তের কাঁটাতারের বেড়া পার হয়ে বাংলাদেশে অনুপ্রবেশের সময় স্থলমাইন বিস্ফোরণ হয়।
এতে মোস্তাক আহম্মদ ঘটনাস্থলেই মারা যান। পরে অন্য রোহিঙ্গা শরণার্থীরা তার মরদেহ উদ্ধার করে রাতেই গর্জনতলী সীমান্তে দাফন করেন। আর তার স্ত্রী নুর আয়েশাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

বিজিবি ৩১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আনোয়ারুল আজিম জানান, মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনের মুখে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গারা যেনো আর ফিরে যেতে না পারে সে জন্য তারা কাঁটাতার ঘেঁষে স্থলমাইন ও বিস্ফোরক পুঁতে রেখেছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
তিউনিসিয়া উপকূলে অভিবাসীবোঝাই নৌকাডুবি, নিহত ১৪
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
X
Fresh