• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

গাড়ি ১মিনিট চলে তো ৫ মিনিট থামে

অনলাইন ডেস্ক
  ০৯ সেপ্টেম্বর ২০১৬, ১১:৩৩

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট দেখা দিয়েছে। শুক্রবার ভোর থেকেই মহাসড়কের বিভিন্ন জায়গায় থেমে থেমে তৈরি হয় যানজট । তবে মির্জাপুর উপজেলার কদিনধল্যা থেকে গোড়াই পর্যন্ত ১৫ কিলোমিটার যানজটে ঈদে ঘরমুখো মানুষ চরম দুর্ভোগে পড়ে।গাড়ি এক মিনিট চলে তো পাঁচ মিনিট থামে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, মহাসড়কের বিভিন্ন স্থানে যানবাহন বিকল হবার ফলে যান চলাচলে বাধা সৃষ্টি হয়েছে। এ ছাড়া ছুটির দিনে ঘরমুখী মানুষের চাপও বেশি। এতে যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ যানজট নিয়ন্ত্রণে কাজ করছে।

বৃহস্পতিবার সকাল থেকেই ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজটে পড়ে ঈদের ছুটিতে বাড়ি ফেরা মানুষ।রাতে কিছুটা কমে আসলেও শুক্রবার সকাল থেকেই আবারো দুর্ভোগে পড়ে যাত্রিরা।

এদিকে শুক্রবার সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে শিমরাইল, সোনারগাঁর কাঁচপুর, মদনপুর, মোগড়াপাড়া চৌরাস্তা, রূপগঞ্জের যাত্রামুড়া ও ভুলতার গাউছিয়া পর্যন্ত এলাকায় যানজট সৃষ্টি হয়েছে।

যাত্রীরা অভিযোগ করেন, ঘণ্টার পর ঘণ্টা এই যানজটে পড়ে আছেন তাঁরা। নারী ও শিশুরা পড়েছে বেশি ভোগান্তিতে।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ঈদ উপলক্ষে অতিরিক্ত যানবাহনের চাপে এই যানজটের সৃষ্টি হয়েছে। চালকদের অদক্ষতাও যানজটের জন্য দায়ী।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh