• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমিকার বাড়িতে এসে বিষপানে প্রেমিকের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট, নাটোর

  ০৮ সেপ্টেম্বর ২০১৭, ১৪:২৯

নাটোরের লালপুরে প্রেমিকার বাড়িতে এসে এক যুবক বিষপান করে আত্মহত্যা করেছেন।

লালপুর থানার ওসি আবু ওবায়েদ বলেন, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিক কাওছার হোসেন (৩৫) মারা যান।

কাওছার হোসেন বরিশাল জেলার বাকেরগঞ্জের রিয়াজুল মির্জার ছেলে। তার প্রেমিকা সাগরী খাতুন নাটোরের লালপুরের দাঁইড়পাড়া গ্রামের সাহানুজ্জামান মেকারের মেয়ে।

ওসি আরো জানান, ঢাকার আশুলিয়ায় একটি গার্মেন্টস কারখানায় কাজ করতে গিয়ে সাগরী খাতুনের (২৫) সঙ্গে কাওছারের (৩৫) প্রেমের সম্পর্ক হয়। বিয়ে না হলেও আশুলিয়া এলাকায় স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে তারা প্রায় দু’বছর একত্রে বসবাস করেন। বিষয়টি সাগরীর পরিবারের লোকজন আগে থেকেই জানতেন।

ওসি বলেন, গেলো মঙ্গলবার বিকেলে তাদের মধ্যে ঝগড়া হয়।ওই দিন সন্ধ্যা ৬টার দিকে সাগরী ট্রাক ভাড়া করে আশুলিয়ার বাসা থেকে আসবাবপত্রসহ সব মালামাল নিয়ে বাবার বাড়ি লালপুরে চলে আসেন। পরে কাওছারও সাগরীর বাবার বাড়ি লালপুরের দাঁইড়পাড়া গ্রামে আসেন।

বাসার সব মালামাল নিয়ে আসা নিয়ে সেখানে রাতে তাদের মধ্যে তুমুল কথা কাটাকাটি হয়। এসময় সাগরী তাদের সম্পর্কের কথা অস্বীকার করেন। এক পর্যায়ে সাগরীর আত্মীয় স্বজন কাওছারকে মারধর করেন। মার খেয়েও ওই বাড়িতেই রাত্রিযাপন করেন সাগর।

পরদিন বুধবার সকাল আটটার দিকে সাগরীর বাবা সাহানুজ্জামান গ্রামবাসীর সহযোগিতায় তাদের দুইজনকেই বাড়ি থেকে বের করে দেন। এসময় প্রেমিকার উপর অভিমান করে বিষপান করেন কাওছার।

পরে গ্রামবাসী তাকে বড়াইগ্রাম উপজেলার বনপাড়ার আমিনা হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে কাওছারের আত্মীয়-স্বজনরা এসে রাতেই তাকে ঢাকায় নিয়ে যান। সেখানে একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তিনি মারা যান।

ওসি আবু ওবায়েদ বলেন, মারা যাওয়ার বিষয়টি তিনি বৃহস্পতিবার রাতে জেনেছেন। এই ঘটনায় কাওছারের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

জেবি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh