• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নাফ নদীতে মিললো আরো দুই রোহিঙ্গার লাশ

আরটিভি অনলাইন ডেস্ক

  ০২ সেপ্টেম্বর ২০১৭, ২০:০৯

নাফ নদীতে শনিবার সন্ধ্যায় আরো দুই রোহিঙ্গার মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে সকালে এক নারীর মরদেহ ‍উদ্ধার করা হয়।এনিয়ে নাফ নদী থেকে ৫২ জন রোহিঙ্গা নাগরিকের মরদেহ উদ্ধার করা হলো।

স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যা ছয়টার দিকে কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং বিজিবি তল্লাশি চৌকি সংলগ্ন নাফ নদীতে দুই মরদেহ পাওয়া যায়। এদের একজন বৃদ্ধা ও এক কিশোরী। সকাল ১০টার দিকে শাহপরীর দ্বীপে নাফ নদী থেকে এক নারীর লাশ উদ্ধার হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান বলেন, এখন যে দুজনের মরদেহ পাওয়া গেছে তার মধ্যে একজনের বয়স আনুমানিক ৬০ বছর, আরেকজনের বয়স ১৩ বছর হতে পারে। আর সকালে উদ্ধার হওয়া নারীর বয়স আনুমানিক ২৫ বছর।

এর আগে গেলো বুধবার ৪ জন, বৃহস্পতিবার ১৯ জন ও শুক্রবার ২৬ জন রোহিঙ্গা শিশু, নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করা হয়।

২৪ আগস্ট রাখাইন রাজ্যের ২০টির বেশি সীমান্ত ফাঁড়িতে সন্ত্রাসী হামলার ঘটনায় সেখানে সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযান শুরু করেছে সেনা ও পুলিশ। সেনাদের গুলিতে ইতিমধ্যে নিহত হয়েছে চারশতাধিক ব্যক্তি। রোহিঙ্গাদের শত শত ঘরবাড়িতে অগ্নিসংযোগ করে জ্বালিয়ে দেওয়া হয়েছে। বাস্তুহারা রোহিঙ্গারা প্রাণ বাঁচাতে সীমান্ত পাড়ি দিয়ে বাংলাদেশ অনুপ্রবেশ করছে। আর নদী পথে সীমান্ত পাড়ি দিতে গিয়ে নৌকাডুবিতে প্রাণ হারিয়েছেন ওই ৫২ জন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাফ নদীতে স্পিডবোট ডুবি, ১৯ যাত্রী উদ্ধার
১৮ দিন পর নাফ নদীতে মিলল জেলের মরদেহ
X
Fresh