• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নেত্রকোনায় বাবা-ছেলের আত্মহননের চেষ্টা, ছেলের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট, নেত্রকোনা

  ৩১ আগস্ট ২০১৭, ১৫:০২

নেত্রকোনা শহরের মুক্তাপাড়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে বুধবার রাতে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে বাবা-ছেলে আত্মহত্যার চেষ্টা করেন। পরে বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছেলের মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে নয়টার দিকে নেত্রকোনা শহরের মোক্তারপাড়া কো-অপারেটিভ ব্যাংক এলাকায় পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে মাহবুব মিয়া (২৭) ও তার ছেলে আবির (৫) দগ্ধ হন। এসময় আগুন নেভাতে চাইলে মাহবুবের ভাই মাহফুজ ও তার মা মঞ্জুরা আক্তারও অগিদগ্ধ হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বাবা-ছেলেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজে পাঠায়। পরে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে শিশুটির মৃত্যু হয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, মাহবুবুরের সঙ্গে তার স্ত্রীর কলহ চলছিল। এর জের ধরে মাহবুবের স্ত্রী তার শিশু সন্তান আবিরকে রেখে তার বাবার বাড়ি চলে যায়।

বুধবার রাতে সাড়ে নয়টার দিকে মাহবুবের মা মঞ্জুরা আক্তারের কাছে চার হাজার টাকা চাইলে তার মা দু’হাজার টাকা দেন। এসময় আরো দু’হাজার টাকা দেয়ার জন্য চাপাচাপি করে মায়ের সঙ্গে রাগ করে মাহবুব তার শিশু সন্তান আবিরকে নিয়ে শরীরে পেট্রোল ঢেলে আত্মহননের চেষ্টা করে।

নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, প্রাথমিকভাবে খবর নিয়ে জানা গেছে মাহবুব অনেকটা নেশাগ্রস্ত। তবে ঘটনাটি পারিবারিক কারণেই ঘটেছে। আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি।

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh