• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কুষ্টিয়ায় এতিম শিশুকে আমগাছে বেঁধে মারধর, আটক ২

আরটিভি অনলাইন রিপোর্ট, কুষ্টিয়া

  ১১ আগস্ট ২০১৭, ১৬:০৬

মোবাইল চুরির অভিযোগে কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় জুয়েল (৭) নামে এতিম এক শিশুকে আম গাছে বেঁধে নির্যাতনের অভিযোগে দু’আসামি তানজেল (৪০) ও তার শাশুড়ি রোকেয়াকে (৫৮) গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামি মীর আক্কাস ওরফে মিরুকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এদিকে, হাসপাতাল থেকে ফিরে নির্যাতিত শিশু জুয়েল নিজ ঘরে শুয়ে কাতরাচ্ছে। তার চোখে-মুখে এখনও ভয়ের ছাপ। শরীরে মারের ক্ষত। বাবা-মা না থাকায় তার শারীরিক উন্নতিতে বিলম্ব হচ্ছে বলে জানান প্রতিবেশীরা।

বৃহস্পতিবার গ্রেপ্তার তানজেলের এক নিকটাত্মীয়ের মোবাইল ফোন চুরি হলে জুয়েল ও আসিফ নামের দু’শিশুকে বাড়ি থেকে ধরে নিয়ে এসে নিজের বাড়ির সামনে আম গাছের সঙ্গে বেঁধে ফেলে তানজেল ও তার সহযোগী মিরু। এসময় পরিবারের চাপে আসিফকে ছেড়ে দিলেও এতিম শিশু জুয়েলের দু’হাত দড়ি দিয়ে বেঁধে আমগাছের সঙ্গে টানিয়ে ডাল দিয়ে পেটাতে থাকে তানজেল। এসময় তানজেলের শাশুড়ি রোকেয়া ও মিরুও শিশুটিকে নির্যাতনে অংশ নেয়। অনেক কান্নাকাটি করলেও মন গলেনি নির্যাতনকারীদের। পরে জুয়েলের ভাই রুবেল মিয়া এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। ছোটভাইকে গাছে বেঁধে নির্যাতনের বিচার চান রুবেল।

অন্যদিকে নির্যাতনের সময় মোবাইলে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ক্ষোভ প্রকাশ করেছেন এলাকাবাসী। তারাও শিশু নির্যাতন বন্ধে এই ঘটনার দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবি করেন।

কুমারখালী থানার ওসি আব্দুল খালেক জানান, বৃহস্পতিবার রুবেল মিয়া ৩ জনের নামে অভিযোগ দায়ের করলে পুলিশ তা আমলে নিয়ে দ্রুত তানজেল ও তার শাশুড়ি রোকেয়াকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। অপর আসামি মীর আক্কাস ওরফে মিরুকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

বছর তিনেক আগে জুয়েলের বাবা মারা গেলে তার মা অন্যত্র চলে যান। জুয়েল স্থানীয় একটি দোকানে কাজ করে।

জেবি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh