• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কেটে ফেলা হয়েছে ছাত্রলীগ কর্মী শাহীনের হাত

আরটিভি অনলাইন রিপোর্ট, সিলেট

  ০৯ আগস্ট ২০১৭, ১৪:৩০

শিবির ক্যাডারদের হামলায় আহত ছাত্রলীগ কর্মী শাহীন আহমদের ডান হাত কেটে ফেলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাসিত রুম্মান জানান, মঙ্গলবার রাতে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসকদের পরামর্শে তার ডান হাত কেটে ফেলা হয়।

তিনি জানান, চিকিৎসকরা শাহীনের ডান হাত অপারেশনের মাধ্যমে জোড়া লাগানোর চেষ্টা করেও ব্যর্থ হন। এরপর তার হাতটি কেটে ফেলার সিদ্ধান্ত নেন তারা।

বর্তমানে পঙ্গু হাসপাতাল ও ঢাকা হৃদরোগ ইনস্টিটিউটের চিকিৎসক ডা. এনায়েতুল্লাহ, ডা. মাহবুব ও ডা. মামুনের অধীনে চিকিৎসাধীন রয়েছে শাহীন।

গেলো সোমবার সিলেটের সোবহানীঘাটের জালালাবাদ কলেজের সামনে সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত গ্রুপের অনুসারী শাহীন আহমদ ও আসিফকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে হেলমেট পড়া শিবিরের ক্যাডাররা।

শাহীনের বোন জামাই কবির আহমদ জানিয়েছেন, ডাক্তাররা বলেছেন ওই হাতে পচন ধরার সম্ভাবনা ছিল। তাই কেটে ফেলা হয়েছে। তবে শাহীনের পা সম্পর্কে এখনো সিদ্ধান্ত জানাননি ডাক্তাররা। শাহীনকে আইসিইউতে রাখা হয়েছে।

সিলেট সদর উপজেলার পীরপুর টুকেরবাজারের নূর মিয়ার ছেলে শাহীন আহমদ মদনমোহন কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি গৌছুল হোসেন জানান, পুলিশ আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রেখেছে। এরই মধ্যে শিবিরের কয়েজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে মামলার এজাহার নামীয় আসামিদেরকে গ্রেপ্তারের জন্য কয়েকটি এলাকায় অভিযান চালানো হয়েছে।

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘হাত ট্রিগারেই আছে’, ইসরাইলকে ইরানের সতর্কবার্তা
কুকি-চিনের হাতে অপহৃত সেই ব্যাংক ম্যানেজারকে বদলি
ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত
লক্ষ্মীপুরে হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু 
X
Fresh