• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে আনা হলো বগুড়ায় নির্যাতিত সেই মা-মেয়েকে

আরটিভি অনলাইন রিপোর্ট, রাজশাহী

  ০৮ আগস্ট ২০১৭, ১৭:১২

রাজশাহীতে আনা হয়েছে বগুড়ায় নির্যাতিত সেই মা-মেয়েকে। ধর্ষণের শিকার সেই ছাত্রীকে নিরাপত্তার জন্য সরকারি সেফ হোমে এবং তার নির্যাতিত মাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে আনা হয়েছে।

মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে তাদের রাজশাহীতে আনা হয়।

এর আগে সোমবার সকালে মা-মেয়েকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়ার পর তাদেরকে বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত ১ এবং শিশু আদালতের বিচারক ইমদাদুল হকের এজলাসে হাজির করে তাদের নিরাপত্তার ব্যাপারে আদালতের সিদ্ধান্ত চায় পুলিশ। পরে বিকেলে এক আদেশে আদালত নির্যাতিত মেয়েটিকে রাজশাহী বিভাগীয় সরকারি সেফ হোমে এবং মাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানোর জন্য পুলিশকে নির্দেশ দেন।

বগুড়া সদর থানার এসআই আসলাম সরকার জানান, বেলা পৌনে ১২টার দিকে পুলিশ মা-মেয়েকে নিয়ে রাজশাহীতে পৌঁছেন। এরপর নির্যাতিত মাকে রাজশাহী নগরীর শাহ মখদুম থানা চত্তরে অবস্থিত ভিকটিম সাপোর্ট সেন্টারে এবং ধর্ষণ ও নির্যাতনের শিকার তার মেয়েকে পবার নওহাটায় সেফ হোমের তত্ত্বাবধায়কের কাছে বুঝিয়ে দেয়া হয়।

গেলো ১৭ জুলাই বাড়ি থেকে তুলে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করেন শ্রমিক লীগ বগুড়া শহর শাখার আহ্বায়ক (বর্তমানে বহিষ্কৃত) তুফান সরকার। এর ১০ দিন পর ওই কিশোরী ও তার মাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে মাথা ন্যাড়া করে বেধড়ক পেটানো হয়।

ধর্ষণ ও নির্যাতনের ওই ঘটনায় মেয়েটির মা ২৮ জুলাই রাতে তুফান সরকার, তার স্ত্রী আশা এবং স্ত্রীর বড় বোন ওয়ার্ড কাউন্সিলর রুমকিসহ ১০ জনের বিরুদ্ধে দুটি মামলা করেন।

এরইমধ্যে মামলার এজাহারভুক্ত ৯ আসামিসহ ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় বগুড়ার শ্রমিক লীগ নেতা তুফান সরকার ও তার বড় ভাই স্থানীয় যুবলীগ নেতা মতিন সরকারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মামলার পর ওই রাতেই তুফান ও তার তিন সহযোগীকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের মধ্যে তুফান এবং দুই সহযোগী আলী আজম ওরফে ডিপু ও রূপমকে রোববার তিন দিনের রিমান্ডে পাঠানো হয়। আর আতিকুর রহমান নামের একজন শনিবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ায় তার রিমান্ড চাওয়া হয়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু
রাজশাহীতে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে 
রাজশাহীতে হিটস্ট্রোকে কৃষকের মৃত্যু  
X
Fresh