• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কলেজছাত্রীকে যৌন নির্যাতন, ২ ছাত্রলীগ নেতা বহিষ্কার

আরটিভি অনলাইন রিপোর্ট, সিরাজগঞ্জ

  ০৪ আগস্ট ২০১৭, ১৩:০০

কলেজছাত্রীকে যৌন নির্যাতন ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের ২ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১০টায় কেন্দ্রীয় ছাত্র সংসদে এক জরুরি বৈঠকে তাদের বহিষ্কার করা হয়।

তারা হলেন- সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা ও কাজীপুরের নাটুয়ারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম।

তাদের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগের পর তাৎক্ষণিকভাবে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সই করা বিজ্ঞপ্তিটি ছাত্রলীগের ফেসবুকে প্রকাশ করা হয়।

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন বিষয়টি নিশ্চিত করে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠায় তাদের দু’জনকে কেন্দ্রীয় ছাত্রলীগের জরুরি সভায় বহিষ্কার করা হয়। বিষয়টি কেন্দ্রীয় ছাত্রলীগের সামাজিক মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়েছে।

গেলো বুধবার দুপুরে বগুড়ার শেরপুর উপজেলার হামছায়াপুর গ্রামের আব্দুল জব্বারের মেয়ে সুমাইয়া পারভীন তার এক বন্ধুকে সঙ্গে নিয়ে কাজিপুর উপজেলার যমুনা নদীর নাটুয়াপাড়া চরে তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। এসময় কয়েকজন যুবক (ছাত্রলীগ কর্মী) তাদের আটক করে যৌন নির্যাতনের চেষ্টা চালায়। তাদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে সুমাইয়া পারভীন ও তার বন্ধুকে উদ্ধার করে। এ ঘটনায় সুমাইয়া পারভীন বাদী হয়ে ৬ ছাত্রলীগ নেতাকর্মীকে আসামি করে বুধবার রাতে কাজিপুর থানায় নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

জেবি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব্যস্ত 'স্কুইড গেম' অভিনেতা
পাকিস্তানে যৌন নির্যাতনের শিকার ৪২০০ শিশু
জাবিতে যৌন নির্যাতনবিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত
‘শিশু নির্যাতনের ৭৬ শতাংশ ঘটনাই যৌন নিপীড়ন’
X
Fresh