• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘এদেশে আর তৃতীয় শক্তি ক্ষমতায় বসতে পারবে না’

আরটিভি অনলাইন রিপোর্ট, বাগেরহাট

  ০৩ আগস্ট ২০১৭, ১৫:৩১

বিএনপি নির্বাচন করতে চায় না। তারা তৃতীয় শক্তিকে এ দেশের ক্ষমতায় বসাতে চায়। কিন্তু এ দেশে আর কোনোদিন তৃতীয় শক্তি ক্ষমতায় বসতে পারবে না। যতদিন আওয়ামী লীগ এদেশে থাকবে ততদিন কোনো তৃতীয় শক্তিকে ক্ষমতায় বসতে দেব না। বললেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

বৃহস্পতিবার বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন ও মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এর আগে মন্ত্রী শরণখোলা উপজেলার রায়েন্দা বাজারে নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন ও মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন। পরে কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন ও মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন।

মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের অর্থায়নে এবং এলজিইডি’র বাস্তবায়নে ২ কোটি ৮১ লাখ টাকা ব্যয়ে শরণখোলায় ও ২ কোটি ৮৩ লাখ টাকা ব্যয়ে কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ করা হয়।

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহিনুল আলম সানার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট মীর শওকত আলী বাদশা, মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব অপরূপ চৌধুরী, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ কুমার রায়, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ প্রকল্পের পরিচালক (পিডি) মো. আব্দুল হাকিম, এলজিইডি’র বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মো. সাহাদাৎ হোসেন।

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা, সর্বশক্তি দিয়ে লড়বেন নেতানিয়াহু
প্রবাসীদের রেমিট্যান্স উন্নয়নের একটি মূল শক্তি : সমাজকল্যাণমন্ত্রী
প্রাথমিকের তৃতীয় ধাপের ফল যেদিন প্রকাশ হতে পারে
X
Fresh