• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইয়াবা ব্যবসায়ী ইউপি সদস্যকে ছাড়াতে থানা ঘেরাও

আরটিভি অনলাইন রিপোর্ট, টেকনাফ

  ২৯ জুলাই ২০১৭, ২১:৪৫

কক্সবাজারের টেকনাফ স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকাভুক্ত ও মাদক মামলার পলাতক আসামি ও ইউনিয়ন পরিষদ সদস্য জামাল হোসাইনকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। পরে তাকে ছাড়িয়ে নিতে টেকনাফ থানা ঘেরাও করেছে তার সহযোগীরা। পরে অতিরিক্ত পুলিশ ডেকে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়া হয়।

শুক্রবার রাতে হ্নীলা থেকে জামালকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তাকে নিয়ে তার বাড়ির পেছনের একটি খামার বাড়ি থেকে ১৫ হাজার ইয়াবা, একটি বন্দুক ও চারটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

জামালকে গ্রেপ্তারের প্রতিবাদে শনিবার তার স্ত্রী ও আত্মীয় স্বজনরা থানা ভবন ঘেরাও করেন।
এসময় জামালের মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেয়া হয়। থানার ভেতরে ঢোকার চেষ্টা করলে পুলিশ তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। এসময় বেশ ক’জনকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি জানায়, জামালের আত্মীয়-স্বজন ছাড়াও লেদা অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের বেশ কিছু ভাড়াটিয়া নারী এ অবরোধে অংশ নেয়। এসব প্রতিবাদকারীদের জনপ্রতি ৫শ’ টাকা ধরিয়ে দিয়ে থানা অবরোধে আনা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইয়াবা ব্যবসায় করে অঢেল অবৈধ টাকা উপার্জিত হওয়ায় নিয়মিত ত্রাস সৃষ্টি করেন জামাল। তবে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশ বিন্দুমাত্র পিছপা হবে না।

জানা গেছে, জামাল উপজেলার হ্নীলা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য। তার বিরুদ্ধে থানায় ছয়টি মামলা রয়েছে। এর মধ্যে তিনটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

কে/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
শ্রীপুরে ব্যবসায়ীকে দুর্বৃত্তদের গুলি, ৩ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
দেশে জ্বালানি ও ডলার সংকটে ব্যবসায়ীরা চাচ্ছে এক্সিট
X
Fresh