• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

আবারো পাহাড় ধস, নিখোঁজ ৫

আরটিভি অনলাইন রিপোর্ট, বান্দরবান

  ২৩ জুলাই ২০১৭, ১৩:৪৪

বান্দরবান জেলার বান্দরবান-রুমা সড়কের ওয়াই জংশন এলাকায় পাহাড়ধসে ৫ জন নিখোঁজ হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে আমাদের আরটিভি অনলাইন প্রতিনিধি জানান, রোববার সকাল ১০টার দিকে বান্দরবান-রুমা সড়কের ওয়াই জংশন এলাকায় রাস্তা পারাপারের সময় পাহাড় ধসে পড়লে ৩ জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বান্দরবান জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এতে এখনো নিখোঁজ রয়েছেন ৫ জন।

নিখোঁজদের উদ্ধারের জন্য সেনাবাহিনী, পুলিশ ও রেডক্রিসেন্ট সদস্যরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এরইমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পার্বত্য মন্ত্রণালয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি, বান্দরবানের ব্রিগেডিয়ার জোবায়ের সালেহীন, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ।

এর আগে রোববার সকালে চট্টগ্রামের জেলা প্রশাসক জিল্লুর রহমান এক জরুরি বার্তায় পাহাড়ের পাদদেশে বসবাসকারীদের অবিলম্বে সরে যাওয়ার আহ্বান জানান। চট্টগ্রামে অব্যাহত বর্ষণ ও জিওলজিক্যাল সার্ভের বরাত দিয়ে জেলা প্রশাসক বলেন, জিওলজিক্যাল সার্ভে এবং অব্যাহত বর্ষণের কারণে চট্টগ্রামে পাহাড় ধসে ব্যাপক প্রাণহানির আশঙ্কা রয়েছে। বৃষ্টি ও পাহাড়ি ঢলে বন্যা ও নদী ভাঙনের আশঙ্কাও রয়েছে। এ অবস্থায় ঝুঁকিপূর্ণ এলাকায় বসবাসকারীদের অবিলম্বে নিরাপদ আশ্রয়ে চলে যাওয়ার আহ্বান জানানো হয়।

জেবি/সি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজের ২০ বছর পর মা-বাবার কাছে ফিরলেন সন্তান 
মামার বিয়েতে গিয়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
পদ্মায় গোসল করতে নেমে ২ শিশু নিখোঁজ 
পদ্মায় রেল ও ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার, স্কুলছাত্র নিখোঁজ
X
Fresh