• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাজশাহীতে এবার ১২৫টি গোখরা সাপ উদ্ধার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জুলাই ২০১৭, ১৪:৩৮

রাজশাহীতে শোবার ঘর থেকে ২৭টি গোখরা সাপ উদ্ধারের রেশ কাটতে না কাটতে ফের অন্য বাড়ির রান্নাঘর খুঁড়ে পাওয়া গেলো ১২৫টি গোখরা সাপ।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহীর তানোর পৌরসভার ভদ্রখন্ডের কৃষক আক্কাস আলীর রান্না ঘরে সাপগুলো উদ্ধার করে মারা হয়। তবে এগুলো সবই সাপের বাচ্চা। এর আগে শোবার ঘর থেকে উদ্ধার হওয়া ২৭টি গোখরা সাপও পিটিয়ে মেরে ফেলা হয়।

বাড়ির মালিক আক্কাস আলী বলেন, সন্ধ্যার পর তার স্ত্রী হাসনা বিবি রান্না ঘরে যান। ওই সময় তিনি ঘরের মেঝেতে তিনটি গোখরা সাপের বাচ্চা দেখে চিৎকার দেন। পরে আক্কাস আলী ও তার দু’ ছেলে হাসিবুর রহমান ও আজিবুর রহমান এগিয়ে যান।

তারা বাপ ছেলে ৩ জন মেরে ফেলেন ওই তিনটি সাপ। এরপর রান্না ঘরের কোনায় থাকা গর্তের ভেতর থেকে আরো সাপ বেরিয়ে এলে সেগুলোও মেরে ফেলেন তারা। পরে প্রতিবেশীরা তাদের সঙ্গে যোগ দিলে সবমিলিয়ে ১২৫টি সাপ মারা হয়।

আক্কাস আলী আরো বলেন, সাপগুলো এক থেকে দেড় ফুট লম্বা। দেখে মনে হচ্ছে ডিম থেকে বেরিয়েছে। তবে মা সাপটি গর্ত থেকে পালিয়ে গেছে। পুরনো মাটির বাড়ি হওয়ায় ইঁদুরের গর্তে ডিম দিয়ে বাচ্চা ফুটিয়েছে গোখরা।

এর আগে গেলো মঙ্গলবার রাত ১১টার পর রাজশাহী মহানগরীর বুধপাড়া মহল্লায় মাজদার আলীর শোয়ার ঘরে মারা হয় ২৭টি গোখরা সাপ। ওই বাড়িটিও পুরোনো মাটির।

এইচটি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা, গ্রেপ্তার ১
রাজশাহীতে ৫ টাকায় ডিম, ৭৫ টাকায় মিলবে দুধ 
রাজশাহীতে সানি হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন
রাজশাহীতে কোয়াবের মতবিনিময় সভা
X
Fresh