• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

তথ্যপ্রযুক্তি আইনে হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট, হবিগঞ্জ

  ১২ জুন ২০১৭, ২১:১৪

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খানের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় স্থানীয় শীর্ষ দৈনিক হবিগঞ্জ সমাচার’র সম্পাদক-প্রকাশক ও জেলা প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা রফিককে গ্রেপ্তার করে পুলিশ। সোমবার বিকেলে তাকে হাজতে পাঠানোর নির্দেশ দেন হবিগঞ্জ আদালত।

সোমবার ভোরে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাম্মেল হকের নেতৃত্বে পুলিশ শহরের টাউনহল এলাকার দৈনিক হবিগঞ্জ সমাচার’র অফিস থেকে তাকে গ্রেপ্তার করে।

মোজাম্মেল হক জানান, তথ্য প্রযুক্তি আইনে করা মামলায় গোলাম মোস্তাফা রফিককে গ্রেপ্তার করা হয়েছে।

হবিগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক কাজী কামাল উদ্দিন জানান, বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গেলো ৮ জুন হবিগঞ্জের স্থানীয় দৈনিক হবিগঞ্জ সমাচারে জাতীয় কয়েকটি অনলাইন পত্রিকার বরাত দিয়ে আওয়ামী লীগের ৮০ জন সংসদ সদস্য মনোনয়ন থেকে বাদ পড়ার সম্ভাবনা রয়েছে এমন সংবাদ প্রকাশ করা হয়। এতে মজিদ খানের নাম ছিল।

পুলিশ আরো জানায়, ওই দিন মজিদ খানের ভাতিজা ও পুকুড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আফরোজ মিয়া বাদী হয়ে গোলাম মোস্তাফা রফিক, পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক নীরঞ্জন সাহা নীরুর বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করেন।

এদিকে প্রবীণ সাংবাদিক ও প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা রফিককে গ্রেপ্তার করায় হবিগঞ্জের সাংবাদিকদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। অবিলম্বে তার মুক্তির জন্য দাবি জানিয়েছেন তারা।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh