• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে গণধর্ষণ

স্টাফ রিপোটার, ফরিদপুর

  ১২ জুন ২০১৭, ২১:০৪

ফরিদপুরে প্রেমের ফাঁদে ফেলে এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ফরিদপুর শহরের আলীপুর এলাকায়।

মেয়েটি হিতৈষী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় সাব্বির ও উজ্জল নামের দুই ধর্ষককে আটক করেছে র‌্যাব-৮ ।

ধর্ষিতার ছোট বোন জানায়, তার মা তাদের নিয়ে আলীপুর গোরস্থানের সামনে একটি ভাড়া বাসায় থাকেন। মা হোটেলে রান্নার কাজ করে অনেক কষ্ট করে তাদের পড়ালেখার খরচ চালান।

ধর্ষিতার ছোট বোন জানায়, স্থানীয় অপু নামের যুবকের সঙ্গে তার বোনের প্রেমের সম্পর্ক ছিল।শনিবার দিবাগত রাতে আলীপুর রেল লাইনের পাশে তার পরিচিত ৭/৮ জন বন্ধু মিলে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে। মেয়েটি বেশী অসুস্থ্য হয়ে পড়লে মধ্যরাতে তাকে তারা (ধর্ষকরা) বাসায় রেখে পালিয়ে যায়।

সে জানায়, মারাত্মক আহতবস্থায় প্রথমে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানের চিকিৎসকরা তাকে ফরিদপুর ট্রমা সেন্টারের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেন।

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবুল কালাম আজাদ বলেন, মেয়েটিকে গণধর্ষণের অভিযোগে ভর্তি হয়েছে। আমরা তার শারীরিক পরীক্ষার জন্য ফরেনসিক টেস্টের জন্য আলামত সংগ্রহ করে সংশ্লিষ্ট বিভাগে পাঠিয়েছি । সেই রিপোর্টের উপর ভিত্তি করে প্রতিবেদন দেয়া হবে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক মো. রইচউদ্দিন জানান, গণধর্ষনের ঘটনার বিষয়টি আমরা তদন্ত করছি। ঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে সোমবার বিকালে গ্রেপ্তার করা হয়েছে।

ফরিদপুর কোতোয়ালী থানার ওসি মো. নাজিমউদ্দিন এ বিষয়ে জানান, হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধিন মেয়েটির ব্যাপারে খোজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh