• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মাগুরায় জঙ্গি সন্দেহে আটক ৭

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৩ জুন ২০১৭, ০৮:৪৩

মাগুরার আড়পাড়া বাজারের একটি বাড়ি থেকে শুক্রবার রাতে জঙ্গি সন্দেহে ৭ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিকেল থেকে বাড়িটি ঘিরে রাখে পুলিশ। পরে রাত সাড়ে ৮ টার দিকে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপারকে সঙ্গে নিয়ে শালিখা থানা পুলিশ বাড়িটিতে অভিযান চালায়। এ সময় বাড়ির মালিক অ্যাডভোকেট ফরিদ আহমেদসহ ৭ জনকে আটক করা হয়।

পুলিশ জানায়, মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া বাজারে স্থানীয় জামায়াত নেতা অ্যাডভোকেট ফরিদ আহমেদের তিনতলা বাড়িটির দ্বিতীয় তলার একটি ফ্লোর ভাড়া নিয়ে অজ্ঞাত পরিচয়ের ৬ ব্যক্তি বৃহস্পতিবার বাক্স পেটরা নিয়ে ওঠে। সেখানে ওঠার পর থেকেই তাদের চলাফেরা সন্দেহজনক হওয়ায় শালিখা থানা পুলিশ শুক্রবার বিকাল থেকেই বাড়িটি ঘিরে রাখে।

পরে রাতে সেই বাড়ি থেকে বাড়ির মালিক জামায়াত নেতা ফরিদ আহমেদ এবং জাহাঙ্গীর হোসেন, আনোয়ার হোসেন, জাহিদুল ইসলাম, রবিউল ইসলাম, বাচ্চু, বাশার নামে ৬ জনকে আটক করা হয়। তাদের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পীরের চর এলাকায়। গ্রেপ্তারের পর পুলিশ তাদের আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

রাতে বাড়িটিতে তল্লাশি চালিয়ে বিপুল জঙ্গি বেই, বাংলাদেশি বিভিন্ন মুদ্রা আকারে কাটা কাগজের ১৪টি বান্ডিল, কিছু ইমিটেশনের গহনা, চার্জার জাতীয় কিছু ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করে পুলিশ।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, আটক ব্যক্তিদের অবস্থান ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় বাড়িটিতে তল্লাশি চালানো হয়। তাদের সঙ্গে জঙ্গিবাদের কোনো সম্পৃক্ততা আছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাড়ির মালিক জামায়াত নেতা অ্যাডভোকেট ফরিদ আহমেদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। দেশব্যাপী নাশকতা চলাকালে বাঘারপাড়া থানায় একজন পুলিশ সদস্য নিহত হবার ঘটনায় তার সম্পৃক্ততা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh