• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ঝালকাঠিতে দ্বিতীয় দিনের বাস ধর্মঘট চলছে (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, ঝালকাঠি

  ০১ জুন ২০১৭, ১৩:০৬

বাস শ্রমিকদের মারধরের প্রতিবাদে ও ম্যাজিক গাড়ি বন্ধের দাবিতে ঝালকাঠির অভ্যন্তরীণ ১৭ রুটে দ্বিতীয় দিনের মতো বাস ধর্মঘট চলছে।

জেলার কলেজ মোর বানারিপার রুটের বাস শ্রমিক আবুল কালামকে মারধরের প্রতিবাদে আন্তঃজেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন এ ধর্মঘটের ডাক দেয়।

বুধবার বিকেল তিনটা থেকে আন্তঃজেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের ডাকে এ ধর্মঘট শুরু হয়। দায়ীদের বিচার এবং সড়কে বাস শ্রমিকদের নিরাপত্তার দাবি জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ। অন্যথায় অনির্দিষ্টকালের জন্য এ ধর্মঘট চলবে বলে জানায় বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়ন।

বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক হারুন মজুমদার জানান, ঝালকাঠির আঞ্চলিক মহাসড়ক ও অভ্যন্তরীণ সড়কে সম্প্রতি ম্যাজিক গাড়িগুলো চলাচল করছে। এদের চালকরা বিভিন্ন সময় বাস শ্রমিকদের মারধর করে আসছে। ম্যাজিক গাড়ির চালকদের বেপরোয়া সড়কে দাপটে প্রায়ই বিভিন্ন যানবাহন দুর্ঘটনার শিকার হচ্ছে।

আন্তঃজেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. মজিবর রহমান জানান, বুধবার দুপুরে যাত্রী ওঠানোকে কেন্দ্র করে কলেজ মোর বানারিপারা রুটে চলাচলকারী ম্যাজিক গাড়ীর চালক ও হেলপারদের সঙ্গে বাগবিতণ্ডার এক পর্যায়ে বাসশ্রমিক আবুল কালাম মারধরের শিকার হয়। আবুল কালাম বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh