• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঝিনাইদহে কথিত বন্দুকযুদ্ধে ২ চরমপন্থী নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট, ঝিনাইদহ

  ৩১ মে ২০১৭, ০৮:৪০

ঝিনাইদহের কোট চাঁদপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে চরমপন্থী দল পূর্ব-বাংলা কমিউনিস্ট পার্টির (এমএল) নেতা মাইদুল ইসলাম রানা ও তার সহযোগী আলিমুদ্দীন নিহত হয়েছেন।
এ ঘটনায় র‌্যাবের ৩ সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে।

উপজেলার খোকসা ইউনিয়নের নাগরতলা মাঠের বটতলায় মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মাইদুল ইসলাম রানা কোটচাঁদপুর উপজেলার বকশিপুর গ্রামের মৃত ফকির চাঁদের ছেলে ও তার সহযোগী আলিম উদ্দিন একই উপজেলার বলরামপুর গ্রামের সলেমান মন্ডলের ছেলে।

ঝিনাইদহের র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মনির আহমেদ জানান, গোপন সূত্রে খবর পাই নাগরতোলা গ্রামের বান্দাবলি নামক স্থানে ১০-১২ জন সন্ত্রাসীরা নাশকতা সৃষ্টির জন্য বৈঠক করছে। র‌্যাবের টহল দল ঘটনাস্থলে গেলে ওই অস্ত্রধারীরা গুলি চালাতে শুরু করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে মাইদুল ইসলাম রানা ও আলিমুদ্দীন গুলিবিদ্ধ হয়। পরে গুলিবিদ্ধ মাইদুল ইসলাম রানা ও আলিমুদ্দীনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহতদের বিরুদ্ধে কোটচাঁদপুর থানাসহ বিভিন্ন থানায় একাধিক হত্যা, অপহরণ ও চাঁদাবাজির মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি বন্দুক, একটি নাইন এমএম পিস্তল, ১৪ রাউন্ড গুলি ও একটি হাসুয়া (দেশীয় অস্ত্র) উদ্ধার করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh