• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে জঙ্গি সন্দেহে আটক ৩ জনকে ছেড়ে দেয়া হয়েছে

অনলাইন ডেস্ক
  ২১ মে ২০১৭, ২৩:০৫

নরসিংদীর গাবতলী এলাকার সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে আটক ৫ জনের মধ্যে ৩ জনকে ছেড়ে দিয়েছে র‌্যাব। অপর দু’জনের বিরুদ্ধে মামলা হচ্ছে। জানালেন র‌্যাবের সিনিয়র এএসপি আলেপ উদ্দিন।

রোববার রাতে তিনি এ কথা জানান।

আলেপ উদ্দিন বলেন, আত্মসমর্পণকারী বাসিকুল, মাসুদুর ও মশিউরকে তাদের পরিবারের কাছে দিয়ে দেয়া হয়েছে। তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

বাসিকুল ইসলাম নরসিংদী সদরের চরভাসানিয়া পাঁচ আনি পাড়ার নুরুল ইসলামের ছেলে। মাসুদুর রহমান গাজীপুরের বোর্ড বাজার এলাকার আব্দুল মজিদের ছেলে ও মশিউরের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে।

তিনি বলেন, সালাউদ্দিন ও আবু জাফর মিয়া নামের দু ‘জনকে আটক রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রাথমিক প্রমাণ মিলেছে। তাদের বিরুদ্ধে মামলা করছে র‌্যাব।

আবু জাফর নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার আগুয়ানদী গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে এবং সালাহউদ্দিন নরসিংদী সদর উপজেলার চরদিঘলদী গ্রামের আবদুর রহমানের ছেলে।

তাদের মধ্যে জাফর মিয়া শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেন।

এতে তিনি লিখেছিলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের বাঁচান। আমরা নিরপরাধ। আমরা আওয়ামী লীগের কর্মী। আমরা ষড়যন্ত্রের শিকার। প্লিজ, আমাদের বাঁচান। আমরা সাধারণ ছাত্র। প্লিজ, আমাদের উদ্ধার করুন।

শনিবার বিকেলে নরসিংদীর গাবতলী এলাকার সন্দেহভাজন জঙ্গি আস্তানাটি ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী।

রোববার সকালে সেখান থেকে পাঁচজনকে বের করে আনা হয়। এদের বয়স ১৫ থেকে ২২ বছরের মধ্যে। তবে সেখানে কোন বিস্ফোরক পাওয়া যায়নি। আটকদের জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-১১ অফিসে নিয়ে আসা হয়।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh