• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে পিটুনি

আরটিভি অনলাইন রিপোর্ট, বরগুনা

  ০৫ মে ২০১৭, ১৬:১৫

বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের চড়পাড়া গ্রামের পরকীয়ার টানে ২ সন্তানের জননী তাসলিমাকে (৩০) পিটিয়ে গুরুতর আহত করেছেন পাষণ্ড স্বামী।

জানা যায়, তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের চড়পাড়া গ্রামের লাল মিয়ার ছেলে আলমগীরের সঙ্গে পঁচাকোরালিয়া গ্রামের মন্নান হাওলাদারের মেয়ে তাসলিমার (৩০) ১৩ বছর আগে বিয়ে হয়। তাদের ঘরে দু'টি কন্যা সন্তান রয়েছে। হাফিজা (১২) ও মিম (৭)। সন্তানদের সংসার ভালোই চলছিল। তবে সম্প্রতি আলমগীর একই গ্রামের এক মেয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন।

এ পরকীয়ার কারণে নিজের স্ত্রী তাসলিমাকে বিভিন্ন সময় বেধড়ক মারধর করে আসছিলেন। মারধরের কারণে তাসলিমা মাঝে মাঝেই বাপের বাড়ি চলে আসতেন। আলমগীর নিজেকে শোধরানোর কথা বলে স্ত্রী কয়েকবার ফিরিয়েও নিয়ে এসেছে।

গেলো মঙ্গলবার দুপুরের আলমগীর ও তাসলিমার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাসলিমাকে মারধর করে আটকে রাখেন। পরে তাসলীমার ভাইরা খবর পেয়ে আলমগীরের বাড়ি থেকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তাসলিমা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ব্যাপারে তাসলিমা আরটিভি অনলাইনকে বলেন, আমি পাষণ্ড আলমগীরকে গ্রেপ্তার ও বিচার দাবি করছি। সে আমাকে বেঁধে মারধর করে আটকে রেখেছিল। পরে আমার ভাইরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

তালতলী থানা পুলিশ বলছে, মেয়েটির হাসপাতালে চিকিৎসা চলছে। মেয়েটি চাইলে মামলা হবে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh