• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ব্রাহ্মণবাড়িয়ায় মন্ত্রীর সফরে উত্তেজনা, ১৪৪ ধারা (অডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ এপ্রিল ২০১৭, ১০:৫৩

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের আগমন নিয়ে উত্তেজনা দেখা দেয়ায় জেলার ৪ উপজেলায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। সেখানে ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

এদিকে মন্ত্রীর সফরের প্রতিবাদে সকাল-সন্ধ্যা শান্তিপূর্ণভাবে হরতাল চলছে বিজয়নগরে । এ উপজেলার বিভিন্ন সড়ক ও এলাকায় যানবাহন ও লোক চলাচল কম। তবে বিজয়নগরের ঢাকা-সিলেট মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এর বাইরে ব্রাহ্মণবাড়িয়া, আশুগঞ্জ, সরাইলের বিভিন্ন মোড়ে চেক পোস্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে।

জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মন্ত্রী ছায়েদুল হকের অনুষ্ঠান নিয়ে উত্তেজনা বিরাজ করায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করে রোববার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নবনির্মিত উপজেলা প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন ও সুধী সমাবেশে যোগ দেয়ার কথা রয়েছে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের। তবে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে আমন্ত্রণ না করায় স্থানীয় নেতারা অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন।

এরপর শুক্রবার দুপুরে বিজয়নগর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাকে মারধর ও কার্যালয় ভাঙচুর করে দুর্বৃত্তরা। এছাড়া দুর্বৃত্তরা মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর নামফলকও ভেঙে দেয়।

আর/সি

মন্ত্রীর অনুষ্ঠান ঘিরে উত্তেজনা, বিজিবি মোতায়েন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
প্রেম করে বিয়ের ২ মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 
সড়কে ঝরল কর্মসংস্থান অফিসের সহকারী পরিচালকের প্রাণ
X
Fresh