• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফিকে ফেরাতে বিসিবির সামনে মানববন্ধন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ এপ্রিল ২০১৭, ১৯:৪০

মাশরাফি বিন মর্তুজাকে অবসর ভেঙে খেলায় ফেরাতে মানববন্ধন করলো ক্রিকেট ভক্তরা। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। তার এ অবসর মেনে নিতে পারছেন না ক্রিকেট ভক্তরা।

মাশরাফি অবসরের ঘোষণা দেয়ার পর থেকে সবচে’ বেশি সামাজিক যোগাযোগমাধ্যমে সোচ্চার হয়ে ওঠেন ভক্তরা। ‘মাশরাফির ভাইয়ের অবসর মানি না, মানবো না’নামে ফ্যান পেজও খোলেন ভক্তরা। এরপর তাতে বলা হয়, মাশরাফিকে ফেরাতে মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সামনে শুক্রবার মানববন্ধন করবে ভক্তরা। সেই মোতাবেক এদিন ভক্তরা বিসিবি কার্যালয়ের সামনে এক ঘণ্টা মিছিল ও মানববন্ধন করে।

সকাল ১০টা থেকে মানববন্ধন শুরু করে মাশরাফি ভক্তরা। মানবন্ধন করার সময় তাদের সঙ্গে ছিল বিশাল ব্যানার। সেখানে মাশরাফির ছবির সঙ্গে লেখা ছিল- ‘মাশরাফি ভাইয়ের অবসর মানি না, মানবো না’।

মাশরাফিকে ফেরানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আহ্বানও জানান সমর্থকরা। তাদের মতে, প্রধানমন্ত্রী ক্রিকেটপ্রেমী একজন মানুষ। তার কাছে আকুল আবেদন জানাই, অবশ্যই এ অবসরের বিষয়টি খতিয়ে দেখবেন।

পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের পদত্যাগও দাবি করেন মাশরাফি ভক্তরা। তিনি ষড়যন্ত্র করে ম্যাশকে বাদ দিয়েছেন বলে দাবি তাদের।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh