• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পিরোজপুরে স্কুলশিক্ষককে কুপিয়ে হত্যা, আহত স্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট, পিরোজপুর

  ২৩ মার্চ ২০১৭, ১৪:৩৪

পিরোজপুরে সমীরণ মজুমদার (৪২) নামে এক স্কুলশিক্ষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় তার স্ত্রী স্বপ্না মজুমদার (২৮) গুরুতর আহত হয়েছেন ।

বৃহস্পতিবার ভোরে আহত অবস্থায় স্কুলশিক্ষককে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত শিক্ষক পশ্চিম বানিয়ারি গ্রামের শৈলেন্দু মজুমদারের ছেলে। সে স্থানীয় পশ্চিম বানিয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

জানা যায়, বুধবার রাতে সমীরণ মজুমদার স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে ঘুমাচ্ছিলেন। এ সময় সিঁধ কেটে একজন লোক ঘরে ঢোকে। পরে ওই লোক অন্য দু’জনকে লোককে ঘরে ঢোকানোর জন্য দরজা খুলতে গেলে সমীরণ মজুমদার ঘুম থেকে ওঠে ওই লোক ধরার চেষ্টা করেন। পরে ওই লোকসহ বাইরে দুজন মিলে সমীরণ মজুমদারকে টেনেহিঁচড়ে বাড়ির উঠানে নিয়ে দা দিয়ে কোপাতে থাকে। চিৎকার শুনে স্ত্রী স্বপ্না মজুমদার বের হলে তাকেও কুপিয়ে জখম করা হয়।

আরো জানা যায়, আহত সমীরণ মজুমদারকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে ভোরে মারা যান। সমীরণের স্ত্রী স্বপ্না মজুমদার বর্তমানে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নাজিরপুর থানার ওসি হাবিবুর রহমান বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। ওই এলাকার বেশ কিছু খাসজমি বরাদ্দ পেয়েছিলেন সমীরণ মজুমদার। এ নিয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে তার বিরোধ ছিল। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh