• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কলেজছাত্রী রিমি খুনে স্বামীর ফাঁসি, কিশোর হত্যায় মৃত্যুদণ্ড ২ জনের

আরটিভি অনলাইন রিপোর্ট, কুষ্টিয়া

  ২০ মার্চ ২০১৭, ১৫:৩৩

কুষ্টিয়ায় দু'হত্যা মামলায় তিন জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এসময় মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিন আসামিই আদালতে উপস্থিত ছিলেন।

মিরপুরে কলেজ ছাত্রী স্নিগ্ধা আক্তার রিনিকে হত্যার দায়ে তার স্বামী শিশিরকে ফাঁসির আদেশ দেন আদালত। সোমবার দুপুরে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক রেজা মোহাম্মদ আলমগীর হাসান এ আদেশ দেন।

কুষ্টিয়া আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট অনুপ কমার নন্দ্বী জানান, ২০১৩ সালের ১৪ ফেব্রুয়ারি রাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার চুনিয়াপাড়া গ্রামে মজিবর রহমান ফকিরের ছেলে শিহাব ওরফে শিশির বহলবাড়ীয়ায় তার খালাবাড়িতে নিজের স্ত্রী স্নিগ্ধা আক্তার রিনিকে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে পালিয়ে যান। পরদিন নিহতের খালাতো ভাই আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে মিরপুর থানায় হত্যা মামলা করেন।

অপরদিকে পাখি ভ্যানচালক কিশোর নিশান হত্যা মামলায় দু’আসামি সন্টু শেখ (২১) ও মাহবুল ইসলামকে (২২) ফাঁসির দণ্ডাদেশ দিয়েছেন আদালত।

সোমবার কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক তহিদুল ইসলাম এ রায় দেন।

২০১৫ সালের ২৫ জুলাই রাতে মিরপুর উপজেলার ভাঙ্গা বটতলা এলাকায় একটি কলাবাগানে পোড়াদহের ইনামুল হকের ছেলে পাখি ভ্যানচালক নিশানকে (১৪) গলাকেটে হত্যা করে আসামিরা। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে হত্যা মামলা করেন। এ মামলার বিচার কাজ ও দীর্ঘ শুনানি শেষে আজ বিচারক এ রায় দেন।

রায় পড়ে শোনানোর পর দণ্ডপ্রাপ্ত আসামিদের জেলা কারাগারে পাঠানো হয়। পৃথক এ দু’মামলার রায়ে বাদী পক্ষ সন্তুষ্টি প্রকাশ করেছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh