• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায় ৩ নৈশকোচে ডাকাতি, মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট, চুয়াডাঙ্গা

  ২০ মার্চ ২০১৭, ১৪:৩১

চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজ নামক স্থানে এসিআই গ্রুপের একটি কাভার্ড ভ্যানসহ তিন যাত্রীবাহী নৈশকোচে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় অজ্ঞাত ২৫/২৬ জনের বিরুদ্ধে মামলা করেছে এসিআই গ্রুপ।

সোমবার সকালে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার জানান, গেলো রোববার রাতে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কে ঘোড়ামারা ব্রিজের কাছে বোয়ালমারি মাঠে কয়েকজন ডাকাত রাস্তায় গাছ ফেলে ব্যারিকেড দেয়। লমডাঙ্গা থেকে ঢাকাগামী রয়েল এক্সপ্রেস পরিবহনটি চুয়াডাঙ্গা আসার সময় ঘোড়ামার ব্রিজের অদূরে ডাকাতির কবলে পড়ে। এ সময় ওই বাসের চালককে জিম্মি করে যাত্রীদের সর্বস্ব লুট করে তারা। পরে একইভাবে ঢাকাগামী চুয়াডাঙ্গা ডিলাক্স পরিবহন, পূর্বাশা পরিবহন ও এসিআই গ্রুপের ওষুধের একটি কাভার্ড ভ্যান লুট করে ডাকাতরা।

তিনি আরো জানান, ডাকাতি কবলে পড়ে আহত হয় ৬ জন। এদের মধ্যে রয়েল পরিবহণের হেলপার আব্দুল হামিদকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রয়েল পরিবহনের চালক শামীম হোসেন অভিযোগ করেন, প্রতিদিন ঘোড়ামার ব্রিজ সংলগ্ন এলাকায় পুলিশের একটি টহল পার্টি থাকে। কিন্তু গতকাল ঘটনাস্থলে কোন পুলিশ সদস্য ছিলো না।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম আরটিভি অনলাইনকে বলেন, এটি অনেক বড় এলাকা। পুলিশের মাত্র একটি দল কয়েকটি এলাকায় টহল দেয়। ডাকাতির কিছুক্ষণ আগে ওখানে টহল দিয়েছেন পুলিশ সদস্যরা। ঘটনার সময় টহল শেষ করে হয়তো অন্য এলাকায় যেতে পারে পুলিশ। আর ঠিক তখনই ঘটনাটি ঘটে।

তিনি আরো বলেন, এ ঘটনায় যদি দায়িত্বরত পুলিশ সদস্যদের কোনো অবহেলা থাকে তাহলে অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh