• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জঙ্গিবাদ প্রতিরোধ করতে দরকার জাতীয় ঐক্যের

আরটিভি অনলাইন রিপোর্ট, গাইবান্ধা

  ১৮ মার্চ ২০১৭, ২২:৪৭

জঙ্গিবাদ প্রতিরোধ করার জন্য দরকার জাতীয় ঐক্যের। সেজন্য বিএনপি জাতীয় ঐক্যের ডাক দিয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটা নাকচ করে দিয়েছেন। জানালেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার স্থানীয় পৌর শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত গাইবান্ধা জেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, হামলা-মামলা ও নির্যাতনের মুখে দলীয় নেতা-কর্মীরা দমে যায়নি। গণতন্ত্র রক্ষায় তারা আন্দোলন চালিয়ে যাচ্ছেন। ষড়যন্ত্র করে বেগম জিয়াকে রাজনীতি থেকে দূরে সরানো যাবে না।

তিনি আরো বলেন, এই সরকারের আমলে বর্তমান প্রধান নির্বাচন কমিশনার একেএম বদরুল হুদার নেতৃত্বে দেশে কোনো নির্বাচনই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হতে পারে না। এই নির্বাচন কমিশন শুধু আওয়ামী লীগের প্রেসক্রিপশনই বাস্তবায়ন করবেন। কেননা, প্রধান নির্বাচন কমিশনার ছাত্রজীবনে ছিলেন ছাত্রলীগের নেতা। গেলো নির্বাচনেও তিনি আওয়ামী লীগের পক্ষে কাজ করেছেন।

ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপ-মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু। কাউন্সিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, অধ্যক্ষ আব্দুল মান্নান মণ্ডল, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক তাহেরুল ইসলাম রঞ্জু।

সম্মেলনে সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি আনিসুজ্জামান খান বাবু।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh