• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

‘আকরাম ও মিতু হত্যা একইসূত্রে গাঁথা’

আরটিভি অনলাইন, চট্টগ্রাম ব্যুরো

  ১৫ মার্চ ২০১৭, ১৯:৩৪

এস আই আকরাম হত্যার সঙ্গে আলোচিত সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যা একইসূত্রে গাঁথা। বললেন আকরাম হোসেনের বোন জান্নাত আরা পারভীন রিনি।

বুধবার সকাল পৌনে ১১টা থেকে দুপুর ২ টা পর্যন্ত তিনি চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার (উত্তর) ও মিতু হত্যার তদন্ত কর্মকর্তা কামরুজ্জামানের কার্যালয়ে গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন। এসময় তিনি এসব কথা বলেন।

পারভীন বলেন, আকরাম হত্যাকাণ্ডের সঙ্গে মিতু হত্যাকাণ্ড ‘একসূত্রে গাঁথা’। এসব হত্যা উদ্দেশ্য প্রণোদিতভাবে করা হয়েছে। আমরা মিতু হত্যা মামলার তদন্তকারীরে হত্যা ব্যাপারের অভিযোগ ও তথ্য দিতে এসেছে।

রিনি আরো বলেন, আকরামের বোন বর্ণির সঙ্গে বাবুল আক্তারের পরকীয়ার সর্ম্পক ছিল তাই আগে আমার ভাই এসআই আকরাম হোসেন ও পরে মিতুকে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার থাকা কালে বাবুল আক্তার ঝিনাইদহ পুলিশ সুপারের প্রভাব কাটিয়ে তাদেরকে আতঙ্কে রাখছিলেন, কাউকে মুখ খুলতে দেননি ।

এ সময় মামলার তদন্ত কর্মকর্তা কামরুজ্জামান বলেন, আকরামের বোনের বক্তব্য খতিয়ে দেখা হবে। প্রয়োজন হলে আকরামের স্ত্রী বনানী বিনতে বসির বর্ণিকে জিজ্ঞাসাবাদ করা হবে।

এ সময় মিতু হত্যা মামলার যথেষ্ট অগ্রগতি হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

গেলো দুই বছর আগে ‘দুর্ঘটনায়’ নিহত এসআই আকরাম হোসনকে ‘পরকীয়ার’ জন্য সাবেক এসপি বাবুল আক্তারের ‘পরিকল্পনায়’ হত্যা করা হয় বলে পরিবারের অভিযোগ।


জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh