• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

পুলিশের তাড়া খেয়ে পানিতে ঝাঁপ, ব্যবসায়ীর মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট, মেহেরপুর

  ০৬ মার্চ ২০১৭, ১৫:৩২

মেহেরপুরের মুজিবনগরে পুলিশের তাড়া খেয়ে পানিতে ডুবে ফল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত ওই ব্যবসায়ীর নাম আলমগীর হোসেন (৪৫)। তিনি রসিকপুর গ্রামের আনিছুর রহমানের বিয়াই, ঢাকায় ফল ব্যবসা করতেন।

স্থানীয়রা জানিয়েছেন, ক'দিন থেকে আলমগীর হোসেন বাণিজ্যিক কাজে ওই গ্রামে বেয়াই বাড়িতে অবস্থান করছিলেন। রোববার রাত সাড়ে ন'টার দিকে গ্রামের মোতালেব হোসেনের চায়ের দোকানে বসে তাস খেলা দেখছিলেন।
এসময় মুজিবনগর থানা পুলিশের একটি দল ধাওয়া দিলে সবাই দৌড়ে পালানোর চেষ্টা করেন। এর মধ্যে আলমগীর হোসেনসহ ক'জন পাশের ভৈরব নদীতে ঝাঁপ দেন। এর মধ্যে দু'জনকে আটক করে পুলিশ। কিন্তু আলমগীরের হদিস মেলেনি। সোমবার সকালে তার মরদেহ নদীতে ভেসে ওঠে।

আলমগীরের বিয়াই আনিছুর খাঁ'র অভিযোগ, নদী থেকে তাদের আটক করার চেষ্টাকালে পুলিশ সেখানে কাউকে যেতে দেয়নি। আলমগীর হয়তো সাঁতার জানতেন না। এ কারণে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। তার মৃত্যুর জন্য পুলিশকে দায়ী করছেন স্থানীয়রা।

তবে অভিযোগ অস্বীকার করেছেন মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন। তিনি আরটিভি অনলাইনকে জানান, ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করে বলতে পারবো। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh