• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সিলেটে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে আরেকজনের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট, সিলেট

  ২৭ ফেব্রুয়ারি ২০১৭, ১২:৫৬

সিলেটেরে ওসমানিনগর উপজেলা নির্বাচনকে কেন্দ্রকরে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় সোহেল মিয়া নামের আরেক যুবক মারা গেছেন।

সোমবার সকালে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে এই সংঘর্ষের ঘটনায় দু’জন মারা গেলেন। নিহত সোহেলের বাড়ি উপজেলার কালিরচর গ্রামে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়াল চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার সকালে উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ হয়। এ ঘটনায় ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে সাইফুল ইসলাম নামে যুবক মারা যান। আহত হন আরো ১৬ জন। পরে আজ চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে সোহেল মিয়া মারা যান।

আসছে ৬ মার্চ প্রথম বারের মতো অনুষ্ঠিত হবে ওসমানীনগর উপজেলা পরিষদের নির্বাচন। সরকার দলের প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান।

এদিকে বিদ্রোহী প্রার্থী হয়েছেন জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মো. আখতারুজ্জামান চৌধুরী ওরফে জগলু চৌধুরী। দলের নির্দেশ অমান্য করে প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়াও এ উপজেলা নির্বাচনে প্রার্থী হয়েছেন জেলা বিএনপি’র সাবেক সহসভাপতি ময়নুল হক চৌধুরী ও জাতীয় পার্টির মো. শিব্বির আহমদ।

এইচটি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh