• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

ঘাতক বাস চালক মাসুম বিল্লাহ ৭ দিনের রিমান্ডে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ আগস্ট ২০১৮, ১৭:৪৯ | আপডেট : ০১ আগস্ট ২০১৮, ১৭:৫৮
রাজধানীর বিমানবন্দর সড়কে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর ঘাতক বাস জাবালে নুরের গাড়ি চালককে সাত দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার ঢাকার মহানগর হাকিম এ এইচ এম তোয়াহা এ আদেশ দেন।

রিমান্ড আবেদনে বলা হয়, চালক মাসুম বিল্লাহ ইচ্ছেকৃতভাবে ওই দুই শিক্ষার্থীর ওপর বাস উঠিয়ে দেন। তার সঙ্গে আর কে জড়িত, তা শনাক্ত করতে সাত দিনের রিমান্ড প্রয়োজন।

------------------------------------------------------------------
আরও পড়ুন  : সবাইকে ট্র্যাফিক আইন মেনে চলতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী
------------------------------------------------------------------

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান জানান, আদালতে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশ পরিদর্শক কাজী শরিফুল ইসলাম জাবালে নূর পরিবহনের চালক মাসুম বিল্লাহকে হাজির করে সাত দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। ওই আবেদনের প্রেক্ষিতে বিচারক সাত দিনের রিমান্ডের আদেশ দেন।

এদিকে বিআরটিএর উপপরিচালক (আইন) মো. তারিক হাসান বলেন, দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় জাবালে নূরের নিবন্ধন ও ফিটনেস সনদ আজই বাতিল করেছে বিআরটিএ। বাসচাপার ঘটনায় জড়িত ওই দুই চালকের লাইসেন্সও দ্রুতই বাতিল করা হবে।

এ বিষয়ে বিআরটিএর চেয়ারম্যান মশিয়ার রহমান বলেন, জাবালে নূরের যে দুটি গাড়ি দুর্ঘটনা ঘটিয়েছে, তাদের রেজিস্ট্রেশন ও ফিটনেস লাইসেন্স বাতিল করা হয়েছে। শুধু গাড়ির রেজিস্ট্রেশন বাতিল নয়, তারা যেন ভবিষ্যতে কোথাও গাড়ি চালাতে না পারেন সে ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়