• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

কোটা আন্দোলনের নেতা সুহেল কারাগারে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ জুলাই ২০১৮, ১৯:৩২ | আপডেট : ১৩ জুলাই ২০১৮, ১৯:৪৫
কোটা সংস্কার আন্দোলনের সময় ঢাকা বিশ্ববিদ্যালয় উপাচার্যের বাড়ি ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার এ পি এম সুহেলকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সুহেল বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম আহ্বায়ক ।

শুক্রবার বিকেলে ঢাকা মহানগর হাকিম জিয়াউল ইসলাম এ আদেশ দেন। এর আগে দুপুরে সুহেলকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

এসময় শাহবাগ থানায় দায়ের করা ভিসির বাড়ি ভাঙচুরের অভিযোগে করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।  আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বৃহস্পতিবার ভোরে রাজধানীর চামেলীবাগের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে বলে বলে গোয়েন্দা পুলিশ জানায়।
--------------------------------------------------------
আরও পড়ুন :  অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, ব্যাটন রোজকে জরিমানা
--------------------------------------------------------

তবে রাজধানীর চামেলীবাগের একটি বাসা থেকে বৃহস্পতিবার ভোরে সুহেলকে তুলে নেয়ার কথা জানিয়ে ফেসবুকে পোস্ট দেন ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি লাকী আক্তার।

গেল ৮ এপ্রিল কোটা সংস্কার আন্দোলন চলাকালে দায়িত্বরত পুলিশকে মারধর, কর্তব্যে বাধা, পুলিশের ওয়াকিটকি ছিনতাই ও ভিসির বাড়ি ভাঙচুরের ঘটনার অভিযোগে শাহবাগ থানায় ১০ এপ্রিল চারটি মামলা করা হয়। এর মধ্যে পুলিশ বাদী হয়ে তিনটি মামলা করে। আর ভিসির বাড়ি ভাঙচুরের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সিকিউরিটি অফিসার এসএম কামরুল আহসান বাদী হয়ে আরও একটি মামলা করেন। তবে চার মামলায় কারা আসামি বা সংখ্যা প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন :

এমসি/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়