• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজের ১১ দিন পর ফিরলেন তারা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ জানুয়ারি ২০১৭, ১০:৫০

নিখোঁজের ১১ দিন পর গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগ নেতা মাইদুল ইসলাম প্রিন্স ও যুবদল নেতা শফিউল ইসলাম শাপলা নিজবাড়িতে ফিরেছেন।

শুক্রবার গভীর রাতে দু’জনকে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার খোলাহাটি এলাকায় পাওয়া যায়। পরিবারের লোকজন মাইক্রোবাসে করে তাদের বাড়ি নিয়ে আসেন।

মাইদুল ইসলাম প্রিন্স নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও শফিউল ইসলাম শাপলা নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক।

উদ্ধার হওয়া প্রিন্স ও শাপলা বলেন, শুক্রবার রাতে তাদেরকে খোলাহাটি এলাকায় রেখে যান কয়েকজন। তারা বিষয়টি পরিবারকে জানান। তবে কারা তাদের ধরে নিয়ে যান এবং ১১ দিন কোথায় ছিলেন, তা জানাতে পারেননি।

গেলো ১০ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে নলডাঙ্গা রেলগেট থেকে প্রিন্সকে ও কাচারীবাজার এলাকা থেকে শাপলাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় তাদের পরিবারের পক্ষ থেকে সাদুল্যাপুর থানায় লিখিত অভিযোগ করা হয়। আগের দিন ৯ জানুয়ারি রাত ১১টার দিকে সাদুল্যাপুর উপজেলার ৩ নম্বর দামোদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও যুবলীগের সিনিয়র সহসভাপতি মনোয়ারুল হাসান জিম মন্ডল ও দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেকও নলডাঙ্গা যাবার পথে নিখোঁজ হন।

ওয়াই/এসজেড

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh