• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রতিশোধ নিতেই আমার ওপর হামলা

আরটিভি অনলাইন রিপোর্ট, সিলেট

  ১৬ জানুয়ারি ২০১৭, ১৯:৫৩

৩ বছর ধরে ঝুমা বেগমকে উত্যক্ত করে আসছিলো বখাটে বাহার উদ্দিন। বিয়ের প্রস্তাবও দিচ্ছিলো দীর্ঘদিন ধরে।

মেয়েকে উত্যক্ত করায় বাহারের বিরুদ্ধে ঝুমার পরিবার নালিশ জানিয়েছিল স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারের কাছে। জানানো হয়েছিল বাহারের মা- বাবাকেও।

বিষয়টি নিষ্পত্তির জন্য ঘরোয়া শালিসও বসেছিল, তবে সে শালিস বা মা-বাবার নিষেধাজ্ঞাও মানেনি বাহার। রোববার সকালে জকিগঞ্জে কলেজছাত্রী ঝুমাকে ছুরিকাহত করে পালিয়ে যায় বাহার। আহত হন ঝুমার মা করিমা বেগমও।

সিলেট ওসমানী মেডিক্যালের মহিলা সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন ঝুমা ও তার মা করিমা বেগম জানান, ৩ বছরের এ মানসিক যন্ত্রণার কথা।

ঝুমা বেগম বলেন, প্রত্যাখ্যানের প্রতিশোধ নিতেই আমার ওপর হামলা চালায় বাহার। সে আমাকে দীর্ঘদিন ধরেই রাস্তাঘাটে উত্যক্ত করছিল। বিয়ের প্রস্তাবও দিয়েছিল, কিন্তু আমি রাজি হইনি।

এ ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি, তবে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন, জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। ভোরে জিজ্ঞাসাবাদের জন্য বাহার উদ্দিনের ভাই নাসির উদ্দিনকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

ঝুমা জকিগঞ্জের ইছামতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ও উপজেলার রসুলপুর গ্রামের মুসলিম উদ্দিনের মেয়ে। আর বখাটে বাহার উদ্দিন (২২) একই এলাকার আবদুল গফুরের ছেলে।

রোববার সকালে ছোট ছেলেকে স্কুলে ভর্তি করতে ঝুমাকে নিয়ে বের হন ঝুমার মা। পথে একই বাহার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে ঝুমাকে আঘাত করে পালিয়ে যায়। এ সময় ঝুমাকে বাঁচাতে গিয়ে আহত হন তার মাও।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে কালীগঞ্জ বাজার এলাকায় সুরমা নদীর তীরে ঝুমার ওপর হামলা চালায় বাহার। সে তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। মেয়ের এ অবস্থা দেখে মা করিমা বাঁচাতে এগিয়ে গেলে তাকেও জখম করা হয়।

মা ও মেয়ের চিৎকারে পার্শ্ববর্তী কালীগঞ্জ বাজার থেকে মানিকপুর ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল কাদিরসহ অন্যরা এগিয়ে এলে বাহার পালিয়ে যায়। গুরুতর আহত ঝুমা বেগমকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। সেখানে ওই কলেজছাত্রীর জরুরি অস্ত্রোপচার করা হয়। তিনি বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওয়াই/ জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh